ঢাকা বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
ফেসবুক ভিত্তিক সংগঠন ‘রাজবাড়ী সার্কেল’-এর প্রতিষ্ঠা বার্ষিকী পালন
  • আসাদুজ্জামান নুর
  • ২০২২-০২-১২ ১৩:০৭:১৩
নানা আয়োজনে গতকাল ১২ই ফেব্রুয়ারী ফেসবুক ভিত্তিক সংগঠন ‘রাজবাড়ী সার্কেল’-এর ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে -মাতৃকণ্ঠ।

নানা আয়োজনে ফেসবুক ভিত্তিক সংগঠন ‘রাজবাড়ী সার্কেল’ এর ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।
  এ উপলক্ষ্যে গতকাল ১২ই ফেব্রুয়ারী রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়নের নিজাতপুর গ্রামের আঃ করিম খান হাফিজিয়া কওমী মাদ্রাসা, বসন্তপুর ইউনিয়নের বড় ভবাণীপুর দেওয়ান পাড়া হাফিজিয়া মাদ্রাসা ও লিল্লাহ্ বোর্ডিং, গোয়ালন্দ উপজেলার আল-জামিয়া নিজামিয়া আরাবিয়া কওমী মাদ্রাসা, কালুখালী উপজেলার আশরাফুল কওমী মাদ্রাসা, পাংশা উপজেলার মৌরাট ইউনিয়নের হযরত ওমর (রাঃ) হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা এবং বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের তেঁতুলিয়া হাফিজিয়া মাদ্রাসায় দোয়া অনুষ্ঠান ও শিক্ষার্থী-শিক্ষকদের মিষ্টিমুখ করানো হয়। বিকালে রাজবাড়ী বাজারের মারোয়াড়ী পট্টির রাব্বানী প্লাজাস্থ রাজবাড়ী সার্কেলের কার্যালয়ে কেক কেটে সংগঠনের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। এর পাশাপাশি রাজবাড়ী সার্কেলের সদস্যদের মধ্যে চলতি বছরের এসএসসি পরীক্ষায় পাস করা ৩জন শিক্ষার্থীকে সম্মাননা ক্রেস্ট এবং পারফরমেন্স অনুযায়ী জানুয়ারী মাসের সংগঠনের সেরা ৬জন এডমিন, এডিটর ও সদস্যকে পুরস্কৃত করা হয়।
  এ সময় রাজবাড়ী সার্কেলের সহকারী পরিচালক সজিবুর রহমান সজিব, সুজন বিষ্ণু, এডমিন আসাদুজ্জামান নুর, শফিকুল ইসলাম শাকিব, শেহ্জাদুল হক অভি, সাংবাদিক শেখ রনজু আহাম্মেদসহ পেজের এডিটর, মডারেটর ও সার্কেলবাজ (সদস্য)গণ উপস্থিত ছিলেন।

গুজব ছড়িয়ে যারা শান্তি-সম্প্রীতি নষ্ট করতে  চায় তাদেরকে কঠোর হস্তে দমন করা হবে--রেলমন্ত্রী
কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অপারেশন থিয়েটারের উদ্বোধন
মিজানপুর ইউপি সর্বজনীন পেনশন সংক্রান্ত অবহিতকরণ সভা অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ