ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
দৌলতদিয়ায় গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু স্বামীকে আটক করে পুলিশে সোপর্দ
  • গোয়ালন্দ প্রতিনিধি
  • ২০২২-০২-১২ ১৩:১০:৪৩
গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের তোরাপ শেখের পাড়ায় গতকাল ১২ই ফেব্রুয়ারী সকালে গৃহবধূ চায়না খাতুনের মরদেহ পুলিশ উদ্ধার করে। স্থানীয়রা তার মাদকাসক্ত স্বামী রেজাউল শেখকে আটক করে পুলিশে সোপর্দ করেছে -মাতৃকণ্ঠ।

 গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের তোরাপ শেখের পাড়ায় গৃহবধূ চায়না খাতুন(৩০) এর অস্বাভাবিক মৃত্যু হয়েছে।
  নিহতের পিতার দাবী, মাদকাসক্ত স্বামী অত্যাচার করে তাকে গলা টিপে মেরে ফেলেছে।
   গতকাল ১২ই ফেব্রুয়ারী সকালে নিহতের বসতঘর থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট প্রস্তুত শেষে ময়না তদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে। লাশের গলায় আঘাতের চিহ্ন দেখা গেছে।
  ঘটনার পর গৃহবধূর স্বামী রেজাউল শেখ(৩৫) বাড়ী থেকে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে দৌলতদিয়া ঘাট এলাকা থেকে আটক করে গোয়ালন্দ থানা পুলিশের নিকট সোপর্দ করে।
  নিহত চায়না খাতুনের পিতা সিরাজ দেওয়ান বলেন, ৯ বছর আগে রেজাউলের সাথে আমার মেয়ের বিয়ে দেই। তাদের ২টি কন্যা সন্তান রয়েছে। বিয়ের পর থেকেই রেজাউল আমার মেয়েকে নানাভাবে অত্যাচার করে আসছিল। ঠিকমতো আয়-রোজগার করতো না। নেশা করাসহ নানা বাজে আড্ডায় লিপ্ত থাকতো। অনেক রাত করে বাড়ী ফিরতো। আমার মেয়ে ও দুই নাতনীর ঠিকমতো ভরণ-পোষণ দিত না। প্রায়ই আমার বাড়ীতে পাঠিয়ে দিত। সংসারে অশান্তি লেগেই থাকতো। আমি সাধ্যমত চাল-ডাল, টাকা-পয়সা দিয়ে সাহায্য করতাম। শুক্রবার রাতে এ সব বিষয় নিয়ে ঝগড়া হলে রেজাউল আমার মেয়েকে গলা টিপে হত্যা করে। সকালে প্রতিবেশীদের কাছ থেকে খবর পেয়ে এসে মেয়ের লাশ দেখতে পাই। আমি এর ন্যায় বিচার চাই।
   গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, নিহতের স্বামী একজন মাদকাসক্ত বলে জানতে পেরেছি। স্থানীয়রা তাকে আটক করে আমাদের কাছে হস্তান্তর রয়েছে।
  এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

গোয়ালন্দের জমিদার ব্রিজ কবরস্থানে মাটি কাজ শুরু
গোয়ালন্দ উপজেলার চেয়ারম্যান প্রার্থী মোস্তাফা মুন্সীর গণসংযোগ
পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
সর্বশেষ সংবাদ