ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
কালুখালীর সাতোটা নিবাসী আবুল কাশেমের ইন্তেকাল
  • মোখলেছুর রহমান
  • ২০২২-০২-১৩ ১৩:৪৪:০৯

কালুখালী উপজেলার কালিকাপুর ইউনিয়নের সাতোটা গ্রামের বাসিন্দা এবং উপজেলা স্কাউটসের সম্পাদক ও এজেডএম ছাকেন উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহজাহান আলী শেখের পিতা আবুল কাশেম শেখ ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 
  গত ১২ই ফেব্রুয়ারী রাত ৮টার দিকে বার্ধক্যজনিত অসুস্থতায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৫ বছর। তিনি স্ত্রী, ৫ ছেলে ও ৪ মেয়েসহ আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
  গতকাল ১৩ই ফেব্রুয়ারী বেলা সাড়ে ১১টায় এজেডএম ছাকেন উদ্দিন বিদ্যালয়ের মাঠে জানাযা শেষে তার মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। 
  জানাযার পূর্বে কালুখালী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এস.এম নাসিম আখতার, কালিকাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিউর রহমান নবাব, মরহুমের পুত্র শাহজাহান আলী শেখ, হোগলাডাঙ্গী কামিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মীর আব্দুল বাতেন, পাংশা কালুখালী উপজেলা শিক্ষা কল্যাণ ট্রাস্টের সভাপতি মোখলেছুর রহমান, সাধারণ সম্পাদক সামছুল আলম, মাঝবাড়ী আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা নুরুল ইসলাম হেলাল, রায়নগর আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা লুৎফর রহমান ও মাওলানা আবু জাফর প্রমুখ বক্তব্য রাখেন। স্থানীয় বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ জানাযার নামাজে উপস্থিত ছিলেন। জানাযাতে ইমামতি করেন হাফেজ মাওলানা সৈয়দ জিয়া উদ্দিন।

পাংশা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনী ব্রিফিং
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম
বিদেশে পাঠানোর নামে প্রতারণার অভিযোগে গোয়ালন্দ ঘাট থানায় ভূক্তভোগীদের অভিযোগ
সর্বশেষ সংবাদ