ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
বালিয়াকান্দির সহকারী শিক্ষক মাধবী সরকারের অকাল মৃত্যু
  • তনু সিকদার সবুজ
  • ২০২২-০২-১৩ ১৩:৪৫:০২

বালিয়াকান্দি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাধবী সরকার(৫২) আর নেই। 

  গতকাল ১৩ই ফেব্রুয়ারী সকাল পৌনে ৭টার দিকে ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো-সায়েন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্বামী ও ২ পুত্রসহ আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। 

  জানা গেছে, গত ১২ই ফেব্রুয়ারী সকালে বালিয়াকান্দি উপজেলা কোয়ার্টারের বাসায় হার্ট এ্যাটাক(স্ট্রোক) করার পর তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। পরবর্তীতে অবস্থার অবনতি হলে সেখান থেকে তাকে ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো-সায়েন্স হাসপাতালে প্রেরণ করা হয়।    

  গতকাল রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে তার মরদেহ বালিয়াকান্দি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে নিয়ে আসা হয়। 

  এ সময় বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম, বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলম বিশ্বাস, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কাজী এজাজ কায়সার, রাজবাড়ী সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ইকবাল হাসান, বালিয়াকান্দি উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার মিয়াদ হোসেন, বালিয়াকান্দি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কুতুব উদ্দিন মোল্লা, বিদ্যালয়ের শিক্ষক মন্ডলী, শিক্ষার্থী ও বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে মরদেহে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। শ্রদ্ধা জানানোর পর তার আত্মার শান্তি কামনা করে ১ মিনিট নীরবতা পালন করা হয়। সেখান থেকে তার মরদেহ উপজেলা কোয়ার্টারে নিয়ে যাওয়া হয় এবং বিকাল ৩টায় বালিয়াকান্দি মহাশ্মশানে দাহ করা হয়। 

গোয়ালন্দের জমিদার ব্রিজ কবরস্থানে মাটি কাজ শুরু
গোয়ালন্দ উপজেলার চেয়ারম্যান প্রার্থী মোস্তাফা মুন্সীর গণসংযোগ
পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
সর্বশেষ সংবাদ