ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
দৌলতদিয়ায় গৃহবধূর মৃত্যুর ঘটনায় স্বামীর বিরুদ্ধে থানায় আত্মহত্যার প্ররোচনা মামলা
  • গোয়ালন্দ প্রতিনিধি
  • ২০২২-০২-১৩ ১৩:৪৫:৫০
গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের তোরাপ শেখের পাড়ায় গৃহবধূ চায়না খাতুনকে আত্মহত্যার প্ররোচনা দেওয়ার মামলায় পুলিশ তার স্বামী রেজাউল শেখকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে -মাতৃকণ্ঠ।

গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের তোরাপ শেখের পাড়ায় গৃহবধূ চায়না খাতুন(৩০) অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় তার স্বামী রেজাউল শেখের(৩৫) বিরুদ্ধে থানায় আত্মহত্যার প্ররোচনা মামলা দায়ের হয়েছে।

  নিহত গৃহবধূর ভাই জাহাঙ্গীর দেওয়ান বাদী হয়ে মামলাটি দায়ের করেন (গোয়ালন্দ ঘাট থানার মামলা নং-২০, তাং-১২/০২/২০২২ইং, ধারাঃ ৩০৬ পেনাল কোড। মামলায় গৃহবধূর স্বামী রেজাউল শেখকে একমাত্র আসামী করা হয়েছে। 

  মামলার অভিযোগে উল্লেখ করা হয়েছে, এক মাস আগে রেজাউল শেখ চায়না খাতুনের ভগ্নিপতি আক্কাস মোল্লার কাছ থেকে ৩হাজার টাকা ধার নেয়। এক সপ্তাহের মধ্যে ওই টাকা ফেরত দেয়ার কথা ছিল। কিন্তু ফেরত না দিয়ে সে নানা তালবাহানা করতে থাকে। এ নিয়ে চায়না কথা বললে তাকে ইতিপূর্বে কয়েকবার শারীরিক ও মানসিক নির্যাতন করে রেজাউল। গত শুক্রবার (১১ই ফেব্রুয়ারী) রাত ১০টার দিকে রেজাউল বাড়ী ফিরলে স্ত্রী চায়না পুনরায় ওই টাকার কথা তোলে। এ নিয়ে দু’জনের মধ্যে তর্কাতর্কি হয়। এ সময় রেজাউল তাকে বলে, ‘পারলে তুই তোর ভগ্নিপতিকে টাকা ফেরত দে, আমি টাকা দিতে পারবো না। যদি টাকা দিতে না পারিস তাহলে মরে যা।’ স্বামীর শারীরিক ও মানসিক নির্যাতন এবং মরে যেতে প্ররোচনা দেয়ার পর ওই রাতেরই কোন এক সময় চায়না ঘরের আড়ার সাথে ঝুলে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। স্ত্রীর আত্মহত্যার ঘটনা টের পেয়ে রেজাউল বাড়ী থেকে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে দৌলতদিয়া ঘাট এলাকা থেকে আটক করে পুলিশে সোপর্দ করে। 

  গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, নিহতের লাশ উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠিয়ে ময়না তদন্ত করানো হয়েছে। নিহতের ভাই জাহাঙ্গীর দেওয়ান বাদী হয়ে পেনাল কোডের ৩০৬ ধারায় একটি আত্মহত্যার প্ররোচনা মামলা দায়ের করেন। অভিযুক্ত রেজাউল শেখকে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।

  উল্লেখ্য, এ বিষয়ে গতকাল ১৩ই ফেব্রুয়ারী দৈনিক মাতৃকণ্ঠের ১ম পাতায় ‘দৌলতদিয়ায় গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু-স্বামীকে আটক করে পুলিশে সোপর্দ’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়।

কাল পাংশা উপজেলা পরিষদ নির্বাচন এবার নতুন মুখের প্রত্যাশা ভোটারদের
গড়াই নদীতে জলকেলিতে বালকরা
গোয়ালন্দের জমিদার ব্রিজ কবরস্থানে মাটি কাজ শুরু
সর্বশেষ সংবাদ