ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
দৌলতদিয়া পতিতাপল্লীতে করোনার টিকা প্রদান॥উপস্থিতি অনেক কম
  • মইনুল হক মৃধা
  • ২০২২-০২-১৪ ১৩:২৫:৪৮
গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পতিতাপল্লীতে গতকাল ১৪ই ফেব্রুয়ারী তৃতীয়বারের মতো করোনার টিকা প্রদান করা হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পতিতাপল্লীতে তৃতীয়বারের মতো করোনার টিকা প্রদান করা হয়েছে।

  গতকাল ১৪ই ফেব্রুয়ারী সকাল থেকে দুপুর পর্যন্ত পতিতাপল্লী সংলগ্ন গণস্বাস্থ্য কেন্দ্র হাসপাতালে এই টিকাদান কার্যক্রম চলে। তবে পর্যাপ্ত প্রচার-প্রচারণা না থাকায় এবং পতিতাপল্লীতে একটি শিশুর জন্মদিনের বড় অনুষ্ঠান থাকায় এ দিন টিকা গ্রহণকারীর সংখ্যা ছিল অনেক কম। 

  গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য বিভাগের ব্যবস্থাপনায় বেসরকারী সংগঠন গণস্বাস্থ্য কেন্দ্র ও পায়াকট বাংলাদেশ এতে সহায়তা করে। টিকা গ্রহণকারীদের মধ্যে ৩৬ জন প্রথম ডোজ, ৪ জন দ্বিতীয় ডোজ ও ৫ জন তৃতীয় ডোজ গ্রহণকারী রয়েছেন। 

  গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সৈয়দ আমিরুল ইসলাম টিকাদান কার্যক্রম পরিদর্শন করেন। এ সময় উপজেলা কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডর কামাল হোসেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টেকনোলজিস্ট (ইপিআই) রফিকুল ইসলাম, স্বাস্থ্য সহকারী জাকির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। 

  এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টেকনোলজিস্ট(ইপিআই) রফিকুল ইসলাম বলেন, দৌলতদিয়া পতিতাপল্লীর বাসিন্দারা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে টিকা নিতে তেমন আগ্রহী নয়। এ জন্য তাদেরকে টিকার আওতায় নিয়ে আসতে আমরাই তাদের কাছে আসছি। তবে আজকের উপস্থিতি অনেকটাই কম ছিল। এ কার্যক্রম চলমান থাকবে। আশা করি আগামীতে অবশিষ্টরা টিকা নিয়ে নিবেন। 

পাংশা-কালুখালীতে আ’লীগ সমর্থিত প্রার্থীর নির্বাচনী পথসভায় নেতাকর্মীদের জনস্রোত
পাংশায় র‌্যাবের অভিযানে বিদেশী  অস্ত্রসহ সাবেক মেম্বার গ্রেফতার
গোয়ালন্দে প্রতীক পেয়ে চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর বিশাল শোডাউন
সর্বশেষ সংবাদ