ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
করোনার আক্রান্ত এমপি জিল্লুল হাকিমের সুস্থতা কামনায় বালিয়াকান্দিতে দোয়া
  • তনু সিকদার সবুজ
  • ২০২২-০২-১৪ ১৩:২৭:১৯
করোনায় আক্রান্ত রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এবং তার সহধর্মিনী সাঈদা হাকিমের সুস্থতা কামনায় গতকাল ১৪ই ফেব্রুয়ারী দুপুরে বালিয়াকান্দিতে আওয়ামী লীগের কার্যালয়ে দোয়া অনুষ্ঠিত হয়েছে -মাতৃকণ্ঠ।

করোনায় আক্রান্ত রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এবং তার সহধর্মিনী সাঈদা হাকিমের সুস্থতা কামনায় বালিয়াকান্দিতে দোয়া অনুষ্ঠিত হয়েছে।

  বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের আয়োজনে গতকাল ১৪ই ফেব্রুয়ারী দুপুরে দলীয় কার্যালয়ে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

 উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হান্নান মোল্লার সভাপতিত্বে দোয়া অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, সহ-সভাপতি ও জেলা পরিষদ সদস্য আব্দুস সাত্তার খান, সহ-সভাপতি ও জামালপুর ইউপির চেয়ারম্যান একেএম ফরিদ হোসেন বাবু মিয়া, সহ-সভাপতি ও বালিয়াকান্দি সদর ইউপির সাবেক চেয়ারম্যান নায়েব আলী শেষ, যুগ্ম-সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, উপজেলা শ্রমিক লীগের সভাপতি ইদ্রিস আলী ফকিরসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্র্মীরা উপস্থিত ছিলেন। দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন হাফেজ মাওলানা বাহাউদ্দিন। 

পাংশা-কালুখালীতে আ’লীগ সমর্থিত প্রার্থীর নির্বাচনী পথসভায় নেতাকর্মীদের জনস্রোত
পাংশায় র‌্যাবের অভিযানে বিদেশী  অস্ত্রসহ সাবেক মেম্বার গ্রেফতার
গোয়ালন্দে প্রতীক পেয়ে চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর বিশাল শোডাউন
সর্বশেষ সংবাদ