ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
দল ভারি করতে নিজস্ব লোকজন দিয়ে পকেট কমিটি করা যাবে না---এমপি জিল্লুল হাকিম
  • শামীম হোসেন
  • ২০২২-০২-১৯ ১৫:২৩:০০

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় ওয়ার্ড পর্যায়ে পকেট কমিটি গঠন না করার নির্দেশনা দিয়েছেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম।
  গতকাল ১৯শে ফেব্রুয়ারী বিকালে জেলা আওয়ামী লীগের সভাপতির পাংশা উপজেলা শহরের বাসভবনে আয়োজিত বর্ধিত সভার শুরুতে ব্রেইন স্ট্রোক করে ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীর সুস্থতা কামনায় দোয়া করা হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন মৌরাট ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব  হাবিবুর রহমান প্রামানিক।
  পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো’র সভাপতিত্বে বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম, অন্যান্যের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি একেএম শফিকুল মোর্র্শেদ আরোজ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল ওহাব মন্ডল, সহ-সভাপতি সামছুদ্দিন মৃধা, সাংগঠনিক সম্পাদক ওসমান গনি, পাংশা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর ওদুদ সরদার অতুর, ৯নং ওয়ার্ডের কাউন্সিলর চাঁদ আলী সরদার ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম সরদার রেজা প্রমুখ বক্তব্য রাখেন। 
  প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম দ্রুত উপজেলার সকল ইউনিয়নের ওয়ার্ড কমিটি গঠনের তাগিদ দিয়ে বলেন, যাদের সাংগঠনিক দক্ষতা আছে-সামর্থ্য আছে, দলের আন্দোলন সংগ্রামে পরীক্ষিত এবং কর্মি সমর্থকদের আনার সক্ষমতা আছে এমন যোগ্যদের দিয়ে ওয়ার্ড কমিটি গঠন করতে হবে। দল করবেন নিজস্ব প্রভাব প্রলয় বিস্তার করবেন না। দল করতে গিয়ে নিজের লোক দিয়ে পকেট কমিটি করবেন না। যারা ইউনিয়নের চেয়ারম্যান এবং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদক তারা নিজেদের দল ভারী করার জন্য কমিটিতে নিজেদের পকেটের লোকজন টেনে আনার চেষ্টা করবেন না। আপনারা কমিটি করে দিলেই যে অনুমোদন হবে-এটা চিন্তা করার কোনো কারণ নেই। আমরা মনিটরিং করেই কমিটির অনুমোদন দিব। এ সিদ্ধান্ত আমার নয়, দলের কেন্দ্রীয় কমিটির। আপনারা বলেছেন দলের মিটিংয়ে কমিটির লোক আসে না। দলের মিটিংয়ে যদি কমিটির লোক পরপর তিনবার না আসে তাহলে সাংগঠনিক নিয়ম অনুযায়ী শোকজ করে কমিটি থেকে বাদ দিতে হবে। 

রাজবাড়ীতে মহিলা দলের নেত্রী বিউটি  ও টুকটুকিকে বহিষ্কার করলো বিএনপি
রাজবাড়ী সরকারী কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগের পদযাত্রা-সমাবেশ অনুষ্ঠিত
রাজবাড়ী জেলা তথ্য অফিসের উদ্যোগে পাট্টা ইউনিয়নে মহিলা সমাবেশ অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ