ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
বালিয়াকান্দিতে বিনম্র শ্রদ্ধায় মহান ভাষা শহীদের স্মরণ
  • তনু সিকদার সবুজ
  • ২০২২-০২-২১ ১৭:১২:২২

সারা দেশের ন্যায় রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলাতে যথাযথ মর্যাদায় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপিত হয়েছে।
  এ উপলক্ষ্যে অমর একুশের প্রথম প্রহরে উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারে উপজেলা প্রশাসন ও পরিষদ, বালিয়াকান্দি থানা, উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা ভূমি অফিস, অফিসার্স ক্লাব, বালিয়াকান্দি কলেজ, উপজেলা বিএনপি, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়। শ্রদ্ধা নিবেদন শেষে ভাষা শহীদদের আত্মার শান্তি কামনায় দোয়া-মোনাজাত করা হয়। 
  সকালে উপজেলা পরিষদের অডিটোরিয়ামে চিত্রাংকন প্রতিযোগিতা এবং বিকালে একই স্থানে উপজেলা প্রশাসন ও শিল্পকলা একাডেমীর আয়োজনে আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 
  উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) হাসিবুল হাসানের সভাপতিত্বে আলোচনা সভায় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হান্নান মোল্লা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কাজী এজাজ কায়সার ও উপজেলা কৃষি অফিসার  আনোয়ার হোসেন প্রমুখ বক্তব্য রাখেন। 

ফরিদপুর রেল স্টেশনে চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ দাবীতে অবস্থান কর্মসূচি
আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
সর্বশেষ সংবাদ