ঢাকা শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
করোনা মোকাবেলায় মাঠে কাজ করছে যশোর সেনানিবাসের সেনা সদস্যরা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৭-২০ ১৫:১৬:৩২
করোনা মোকাবেলায় সর্বোচ্চ ত্যাগ স্বীকার করে সাধারণ মানুষের পাশে থেকে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে বাংলাদেশ সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশনের যশোর সেনানিবাসের সেনা সদস্যরা -মাতৃকণ্ঠ।

করোনা মোকাবেলায় নিজেদের সর্বোচ্চ ত্যাগ স্বীকার করে সাধারণ মানুষের পাশে থেকে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে বাংলাদেশ সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশনের যশোর সেনানিবাসের সেনা সদস্যরা। 
  সরকারী নির্দেশনা বাস্তবায়নে করোনার সংক্রমণ প্রতিরাধে সামাজিক দূরত্ব বজায় রাখাসহ অন্যান্য কার্যকরী পদক্ষেপ নিশ্চিত করার জন্য মাঠ পর্যায়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে সেনাবাহিনী। প্রাণঘাতী এই সংক্রমণ থেকে মুক্তি পেতে করণীয় বিষয় সম্পর্কে জনগণকে ক্রমাগত মনস্তাত্মিক পরামর্শ দিয়ে যাচ্ছে। পাশাপাশি সকল সুবিধা বঞ্চিত মানুষদের কাছে প্রয়োজনীয় খাদ্য সামগ্রী ও রশদ পৌঁছে দিচ্ছে। করোনা ভাইরাস সংক্রমণ রোধ কল্পে সবসময় মুখে মাস্ক ব্যবহার, প্রয়োজনীয় ক্ষেত্রে হাতে গ্লাভস ব্যবহার করতে পরামর্শ রয়েছে।
  এছাড়াও স্বাস্থ্য বিধি মেনে রাস্তায় গণপরিবহন চলাচল তদারকি, সচেতনতামূলক মাইকিং কার্যক্রম এবং সচেতনতামূলক লিফলেট বিতরণসহ তাদের নানাবিধ জনকল্যাণমূলক কার্যক্রম অব্যাহত রয়েছে।   অন্যদিকে, আম্পান মোকাবেলায় ক্ষতিগ্রস্ত উপকূলীয় এলাকার বেড়ী বাঁধ নির্মাণ অব্যাহত রাখার পাশাপাশি জরুরী চিকিৎসা সহায়তা প্রদান, বিশুদ্ধ পানি সরবরাহসহ বিভিন্ন জনসেবামূলক কার্যক্রম অব্যাহত রেখেছে যশোর সেনানিবাসের সেনা সদস্যরা।

 

পদ্মা নদীর সুজানগরের অংশে অবৈধ বালু উত্তোলন বন্ধে মোবাইল কোর্টের অভিযান॥ড্রেজার মেশিন জব্দ
 জামায়াত-শিবির-বিএনপির তান্ডব বন্ধে সহযোগিতা কামনা করে জাতিসংঘ মহাসচিবকে স্মারকলিপি
মধুখালী উপজেলার পঞ্চপল্লীর  ঘটনাস্থল পরিদর্শনে দুই মন্ত্রী
সর্বশেষ সংবাদ