ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
দৌলতদিয়া পতিতাপল্লীতে বিক্রিকালে তরুণী উদ্ধার॥বাড়ীওয়ালা গ্রেফতার
  • মইনুল হক মৃধা
  • ২০২২-০২-২৩ ১৩:৫৪:৪১

রাজবাড়ী জেলার দৌলতদিয়া পতিতাপল্লীতে বিক্রির সময় এক তরুণী (১৯)কে উদ্ধার করে ও রফিক সরদার(৩৪) নামে এক বাড়ীওয়ালাকে আটক করে গোয়ালন্দ ঘাট থানা পুলিশের কাছে সোপর্দ করেছে যৌনকর্মীদের সংগঠন মুক্তি মহিলা সমিতির সদস্যরা। 
  গত ২২শে ফেব্রুয়ারী সন্ধ্যায় এ ঘটনা ঘটে। এ সময় পাচারকারী মজিবর কসাই(৫০) পালিয়ে যায়। এ ঘটনায় উদ্ধারকৃত তরুণী বাদী হয়ে মানব পাচার আইনে গোয়ালন্দ ঘাট থানায় একটি মামলা দায়ের করেছে।   
  জানা গেছে, মাগুরা সদরের ওই তরুণীকে পতিতাপল্লীতে বিক্রির জন্য নিয়ে আসা মজিবর কসাই পাংশা উপজেলার নাদুরিয়া গ্রামের বাসিন্দা। একসময় সে দৌলতদিয়া এলাকায় গরুর ব্যবসা করতো। তরুণীর নানাও গরুর ব্যবসা করে। সেই সুবাদে তরুণীর সাথে মজিবর কসাই’র পরিচয় হয়। মজিবর তাকে ভালো বেতনে চাকরী নিয়ে দেওয়ার প্রলোভন দেখিয়ে বিক্রির জন্য দৌলতদিয়া পতিতাপল্লীর রফিক বাড়ীওয়ালার কাছে নিয়ে আসে। তরুণী বিষয়টি বুঝতে পেরে চিৎকার করলে মুক্তি মহিলা সমিতির সদস্যরা তাকে উদ্ধার ও বাড়ীওয়ালা রফিক সরদারকে আটক করে গোয়ালন্দ ঘাট থানায় খবর দেয়। এ সময় পাচারকারী মজিবর কসাই পালিয়ে যেতে সক্ষম হয়।
  গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, মুক্তি মহিলা সমিতির সদস্যদের কাছ থেকে খবর পেয়ে তরুণীকে উদ্ধার ও বাড়ীওয়ালা রফিক সরদারকে গ্রেফতার করা হয়। 

নির্বাচনে শেষ দিন পর্যন্ত মাঠে থাকবো--স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এডঃ নেকবর হোসেন মনি
পাংশার নাদুরিয়ায় উপজেলা চেয়াম্যান প্রার্থী সাইফুল ইসলাম বুড়ো’র নির্বাচনী পথসভা
গোয়ালন্দে অভিযান সত্বেও থামছে না বেপরোয়া মাটি ও বালি ব্যবসায়ী চক্র
সর্বশেষ সংবাদ