ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
পাংশার প্রয়াত আ’লীগ নেতা পাতা’র ডিভোর্সী ১ম স্ত্রীর বিরুদ্ধে ২য় স্ত্রী’র সংবাদ সম্মেলন
  • পাংশা থেকে শামীম হোসেন
  • ২০২২-০২-২৩ ১৩:৫৮:২২
পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ডাঃ এএফএম শফীউদ্দিন পাতা’র ডিভোর্সী ১ম স্ত্রীর বিরুদ্ধে গতকাল ২৩শে ফেব্রুয়ারী সংবাদ সম্মেলনে ২য় স্ত্রী দীনা খন্দকার বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

সম্পত্তির ভাগ নেয়ার জন্য ভুয়া ওয়ারিশ সনদ তৈরীসহ বিভিন্ন অভিযোগে রাজবাড়ী জেলার পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক পরিচালক ডাঃ এএফএম শফীউদ্দিন পাতা’র ডিভোর্সী ১ম স্ত্রীর বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন ২য় স্ত্রী দীনা খন্দকার। 
  গতকাল ২৩শে ফেব্রুয়ারী দুপুরে দুপুরে পাংশা উপজেলা পরিষদের বিপরীত পাশে অবস্থিত নিজ ব্যবসা প্রতিষ্ঠান দি মেডিকেল সেন্টারে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। 
  সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে দীনা খন্দকার বলেন, আমার স্বামী ডাঃ এএফএম শফীউদ্দিন পাতা করোনায় আক্রান্ত হয়ে গত ০৩/০৮/২০২১ তারিখে মৃত্যুবরণ করেন। মৃত্যুর ৪বছর পূর্বে তিনি কলিমহর ইউনিয়ন পরিষদ থেকে গত ৬ই মার্চ ২০১৮ইং তারিখে তার রেখে যাওয়া সম্পত্তি আমিসহ ৬জনের নামে ওয়ারিশ করে গেছেন। এই ৬জন হলো-আমি, আমার ২সন্তান জারিফাহ জারিন উর্বি ও আতিফ এহসান অঝর এবং তার ডিভোর্সী ১ম স্ত্রীর ৩ সন্তান জান্নাতুল ফেরদৌস মৃদু, রওনক জাহান নিঝু ও ফুয়াদ জামিল দীপ্ত। তিনি তার ১ম স্ত্রী মিনজুয়ারা বেগমকে প্রায় ২২ বছর পূর্বে ২০০০ সালের ১৩ই মে ডিভোর্স দেন এবং একই বছরের ২০শে জুলাই আমাকে ২য় বিবাহ করেন। তিনি ১ম স্ত্রী মিনজুয়ারা বেগমকে ডিভোর্স দেওয়ার কারণে তাকে সম্পত্তির ওয়ারিশ করে যাননি। অথচ তিনি মারা যাওয়ার পর মিনজুয়ারা বেগম পাংশা পৌরসভা থেকে একটি ভুয়া ওয়ারিশ সনদপত্র তৈরী করে তার রেখে যাওয়া সম্পত্তির দাবী করছে। এছাড়াও সে নানাভাবে আমাকে হেয়প্রতিপন্ন ও বিভিন্নভাবে ভয়-ভীতি প্রদর্শন করছে। এ ব্যাপারে আমি আইনের আশ্রয় নিব। 

 

নির্বাচনে শেষ দিন পর্যন্ত মাঠে থাকবো--স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এডঃ নেকবর হোসেন মনি
পাংশার নাদুরিয়ায় উপজেলা চেয়াম্যান প্রার্থী সাইফুল ইসলাম বুড়ো’র নির্বাচনী পথসভা
গোয়ালন্দে অভিযান সত্বেও থামছে না বেপরোয়া মাটি ও বালি ব্যবসায়ী চক্র
সর্বশেষ সংবাদ