ঢাকা শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
কালুখালীতে চরমোনাই’র মুরিদবাহী বাস খাদে পড়ে চালক নিহত॥১৫জন আহত
  • মোখলেছুর রহমান
  • ২০২২-০২-২৪ ১৩:৩৪:৩১
রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের কালুখালীতে গতকাল ২৪শে ফেব্রুয়ারী ভোরে চরমোনাই’র ওরশ মাহফিলগামী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ঘটনাস্থলেই চালক নিহত ও ১৫জন মুরিদ আহত হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের কালুখালীতে চরমোনাই’র ওরশ মাহফিলের মুরিদ বহনকারী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ঘটনাস্থলেই চালক নিহত ও ১৫জন আহত হয়েছে। 
  গতকাল ২৪শে ফেব্রুয়ারী ভোর ৫টার দিকে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের কালুখালী উপজেলার চাঁদপুর রেলক্রসিং এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত বাস চালক নাজমুল হুদা রাজশাহীর দুর্গাপুর থানার চৌবাড়ীয়া এলাকার মোস্তফা কামালের ছেলে। আহতদের কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 
  দুর্ঘটনা কবলিত বাসে থাকা যাত্রী মাহবুব হোসেন জানান, তারা পাবনা সদর থানার মালঞ্চি ইউনিয়নের সিংগার বাজার থেকে রাত সাড়ে ১০টার দিকে বরিশালের চরমোনাই’র ওরশ মাহফিলে যোগদানের উদ্দেশ্যে যাত্রা শুরু করে। বাসে ৪১জন চরমোনাই’র মুরিদ ছিলেন। ঘটনাস্থলে পৌঁছার পর চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি খাদে পড়ে যায়।  
  রাজবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সহকারী পরিচালক আব্দুর রহমান জানান, খবর পেয়ে রাজবাড়ী ও কালুখালী ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কার্যক্রম পরিচালনা করে। 
  পাংশা হাইওয়ে থানার ওসি মোঃ লিয়াকত হোসেন জানান, পাবনা থেকে ছেড়ে আসা বরিশালের চরমোনাইগামী রাব্বি পরিবহন নামক বাসটি (ঢাকা মেট্রো-জ-১৪-০৫৬৬) কালুখালীর চাঁদপুরের রেলক্রসিং এলাকা অতিক্রমের সময় নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের খাদে পড়ে যায়। নিহত চালকের মরদেহ উদ্ধার ও আহতদের হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। 

 

গোয়ালন্দে প্রবাসী সবুজ হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবীতে মানববন্ধন
গোয়ালন্দে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামী গ্রেপ্তার
 কালুখালীতে ভোক্তা অধিকারের অভিযানে দুই প্রতিষ্ঠানকে ১০হাজার টাকা জরিমানা
সর্বশেষ সংবাদ