ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
কাজী ইরাদত আলীর সুস্থতা কামনায় গোয়ালন্দের মাদ্রাসায় দোয়া মাহফিল
  • মইনুল হক মৃধা
  • ২০২২-০২-২৮ ১৩:৩২:১৫

ব্রেইন স্ট্রোক করে ভারতের দিল্লীর ম্যাক্স নিউরোলজী হাসপাতালে চিকিৎসাধীন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীর সুস্থতা কামনায় গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের হাজী দুদুখান পাড়া দারুস সালাম নূরানী হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

  গোয়ালন্দ পৌরসভার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন রনি’র উদ্যোগে গতকাল ২৮শে ফেব্রুয়ারী বাদ যোহর এই দোয়া মাহফিল ও মাদ্রাসার এতিম শিশুদের দুপুরের খাবারের আয়োজন করা হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন মাদ্রাসার সুপার মাওলানা মুফতি রবিউল ইসলাম। 

  এ সময় গোয়ালন্দ পৌরসভার মেয়র নজরুল ইসলাম মন্ডল, উজানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলজার হোসেন মৃধা, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবির হোসেন হৃদয়, ব্যবসায়ী জিল্লুর রহমান, শেখর আহম্মেদ বাবু, জাহিদসহ মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। 

  উল্লেখ্য, কাজী ইরাদত আলী গত ১৮ই ফেব্রুয়ারী সকালে রাজবাড়ী শহরের সজ্জনকান্দা এলাকার নিজ বাড়ীতে ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হওয়ার পর তাকে  হেলিকপ্টারযোগে ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে সেখান থেকে তাকে এয়ার অ্যাম্বুলেন্সযোগে ভারতের দিল্লীর ম্যাক্স নিউরোলজী হাসপাতালে নিয়ে যাওয়া হয়।  

পাংশা-কালুখালীতে আ’লীগ সমর্থিত প্রার্থীর নির্বাচনী পথসভায় নেতাকর্মীদের জনস্রোত
পাংশায় র‌্যাবের অভিযানে বিদেশী  অস্ত্রসহ সাবেক মেম্বার গ্রেফতার
গোয়ালন্দে প্রতীক পেয়ে চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর বিশাল শোডাউন
সর্বশেষ সংবাদ