ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
পাংশায় নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন বন্ধ করতে প্রশাসনের প্রতি এমপি’র আহবান
  • পাংশা থেকে শামীম হোসেন
  • ২০২২-০২-২৮ ১৩:৪০:৪৬
পাংশা উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভায় রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা প্রশাসনের আয়োজনে গতকাল ২৮শে ফেব্রুয়ারী সকালে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়। 
   উপজেলা নির্বাহী অফিসার ও কমিটির সভাপতি মোহাম্মাদ আলীর সভাপতিত্বে সভায় কমিটির উপদেষ্টা রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম, পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ, পাংশা পৌরসভার মেয়র ওয়াজেদ আলী মন্ডল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাস, মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগম, সহকারী কমিশনার(ভূমি) নুজহাত তাসনীম আওন, পাংশা থানার ওসি মোহাম্মদ মাসুদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো ও পাংশা প্রেসক্লাবের সভাপতি এস.এম রাসেল কবির প্রমুখ বক্তব্য রাখেন। 
  সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম তার বক্তব্যে বলেন, কোন অবস্থাতেই নদী থেকে অবৈধভাবে মাটি ও বালু উত্তোলন করা যাবে না। আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী দিয়ে এই অবৈধ মাটি ও বালু উত্তোলন বন্ধ করতে হবে। অবৈধ মাটি ও বালু উত্তোলনের জন্য যদি বেড়ীবাঁধ ভেঙ্গে যায় তাহলে যে ক্ষতি হবে তা পূরণ হওয়ার মতো নয়। এর পাশাপাশি চন্দনা নদী অবৈধ দখলমুক্ত করতে হবে। যানজটের কারণে পাংশা পৌরসভার মধ্যে চলাচলের মতো অবস্থা নেই। অটোরিক্সা পার্কিংয়ের জন্য পৌরসভার মধ্যে অন্তত তিনটি জায়গাতে পার্কিং লট করা প্রয়োজন। পৌর কর্তৃপক্ষ উদ্যোগ নিলে আমরা অবশ্যই সহযোগিতা করবো। এছাড়া অবৈধ অস্ত্র উদ্ধার করতে হবে। যারা অস্ত্রধারীদের লালন-পালন করে, তারা মহাশক্তিশালী কেউ না। তাদের বিরুদ্ধে কেউ মামলা করতে আসলে মামলা নিয়ে তাদেরকে গ্রেফতার করতে হবে। 
  সভা শেষে পাংশা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানদেরকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান। এ সময় নবনির্বাচিত চেয়ারম্যানদের পক্ষ থেকেও সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিমকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

 

পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ