ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
পাংশা উপজেলা আওয়ামী লীগের আয়োজনে ৭ই মার্চ পালিত
  • শামীম হোসেন
  • ২০২২-০৩-০৭ ১৩:৪৫:২৬
পাংশা উপজেলা আওয়ামী লীগের আয়োজনে গতকাল সোমবার ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষ্যে আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা আওয়ামী লীগের আয়োজনে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত হয়েছে। 
   এ উপলক্ষ্যে গতকাল ৭ই মার্চ সকালে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে প্রথমে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। এরপর অনুষ্ঠিত হয় আলোচনা সভা। 
  উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো’র সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল ওহাব মন্ডলের সঞ্চালনায় আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি একেএম শফিকুল মোর্শেদ আরুজ, সাংগঠনিক সম্পাদক ওসমান গনি, পাংশা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর অদুদ সরদার অতুর, উপজেলা যুবলীগের আহ্বায়ক ফজলুল হক ফরহাদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস, উপজেলা ছাত্রলীগের সভাপতি কামাল আল মামুন, সাধারণ সম্পাদক রেজাউল করিম সরদার রেজা, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহিদুল ইসলাম মারুফ, উপজেলা স্বেচ্ছাসেবক লীরেগর আহ্বায়ক নাজমুল হাকিম রুমি ও পাংশা পৌরসভার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর চাঁদ আলী সরদার প্রমুখ বক্তব্য রাখেন। 
  বক্তাগণ ঐতিহাসিক ৭ই মার্চের তাৎপর্য তুলে ধরেন। এ সময় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ