ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
কালুখালীতে নানা আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালন
  • মোখলেছুর রহমান
  • ২০২২-০৩-০৮ ১৪:২৫:৪১
কালুখালী উপজেলায় আন্তর্জাতিক নারী দিবসের আলোচনা সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার কালুখালীতে নানা আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালন করা হয়েছে। 
  এ উপলক্ষ্যে কালুখালী উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে গতকাল ৮ই মার্চ সকালে ‘টেকসই আগামীর জন্য জেন্ডার সমতাই আজ অগ্রগণ্য’-প্রতিপাদ্যকে সামনে রেখে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 
  উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলামের সভাপতিত্বে এবং উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা তুহিনা সুলতানার সঞ্চলনায় আলোচনা সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো, মহিলা ভাইস চেয়ারম্যান ডলি পারভীন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সার্জেন্ট(অবঃ) আকামত আলী মন্ডল, উপজেলা মৎস্য কর্মকর্তা আবু বক্কর সিদ্দিক, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আবুল বাশার চৌধুরী, কালুখালী থানার উপ-পরিদর্শক (এসআই) মনির হোসেন প্রমুখ বক্তব্য রাখেন। 
  উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো তার বক্তব্যে বলেন, আন্তর্জাতিক নারী দিবস নারীদের সফলতার দিন। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে সকল পর্যায়ে নারীর ক্ষমতায়ণ নিশ্চিত করা হয়েছে। নারীরা সকল বিষয়ে সফলতা অর্জন করছে।
  সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম বলেন, রাষ্ট্রের সংবিধানে নারী-পুরুষের সমতা দেয়া হয়েছে। নারীরা এখন আর ঘরের কাজের মধ্যেই সীমাবদ্ধ নেই, সর্বোচ্চ পর্যায় থেকে সর্বস্তরে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। নারী-পুরুষরা সমানতালে কাজ করার জন্য দেশ এগিয়ে যাচ্ছে। 
  আলোচনা সভার শেষে স্থানীয় শিল্পীরা সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে। 

পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ