ঢাকা রবিবার, মে ১৯, ২০২৪
ভ্রাম্যমান আদালতের অভিযানে বহরপুরে নিষিদ্ধ কারেন্ট জাল বিক্রেতার জরিমানা
  • তনু সিকদার সবুজ
  • ২০২০-০৭-২১ ১৫:০০:৫০
জাতীয় মৎস্য সপ্তাহ-২০২০ উপলক্ষে মৎস্য সংরক্ষণ আইন বাস্তবায়নে বালিয়াকান্দি উপজেলার বহরপুর বাজারে গতকাল ২১শে জুলাই দুপুরে ভ্রাম্যমান আদালতের অভিযান চালিয়ে ৫০ হাজার মিটার নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ ও দোকানী আলমগীর শেখকে ৫হাজার টাকা জরিমানা করেছে -মাতৃকণ্ঠ।

জাতীয় মৎস্য সপ্তাহ-২০২০ উপলক্ষে মৎস্য সংরক্ষণ আইন বাস্তবায়নে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার বহরপুর বাজারে গতকাল ২১শে জুলাই দুপুরে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালিত হয়েছে।
  অভিযানকালে বহরপুর বাজারে একটি দোকান থেকে ৫০ হাজার মিটার নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ ও দোকানী আলমগীর শেখকে ৫হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও জব্দকৃত নিষিদ্ধ কারেন্ট জাল জনসম্মুখে আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়। 
  বালিয়াকান্দি উপজেলার সহকারী কমিশনার (ভূমি) এসএম আবু দারদা ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। এ সময় জেলা মৎস্য কর্মকর্তা জয়দেব পাল, সদর উপজেলার সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ রোকনুজ্জামান, বালিয়াকান্দি উপজেলার সহকারী মৎস্য কর্মকর্তা মোঃ রবিউল হক ও জেলা মৎস্য দপ্তরের প্রধান সহকারী মোঃ রাশেদুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন। বালিয়াকান্দি থানা পুলিশের একটি দল অভিযানে সহযোগিতা করে। 

রাজবাড়ীতে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন
শহীদওহাবপুরে ড্রেজার ও বেকু দিয়ে ফসলী জমির মাটি উত্তোলনের হিড়িক
টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে পিআইবি’র মহাপরিচালকের শ্রদ্ধা
সর্বশেষ সংবাদ