ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
গোয়ালন্দে ছিনতাইকারী চক্রের সদস্য গ্রেপ্তার॥মালামাল উদ্ধার
  • মইনুল হক মৃধা
  • ২০২২-০৩-১২ ১৩:৫৮:১৮

রাজবাড়ী জেলার গোয়ালন্দ ঘাট থানা পুলিশ গতকাল ১২ই মার্চ ভোর রাতে দৌলতদিয়া ফেরী ঘাট এলাকায় অভিযান পরিচালনা করে ছিনতাইকারী চক্রের সদস্য জুয়েল ফকির (৩০)কে গ্রেফতার করেছে ।
  গ্রেফতারকৃত জুয়েল ফকির দৌলতদিয়া ইউনিয়নের ছাত্তার মেম্বার পাড়ার মনির ফকিরের ছেলে। পরে পুলিশ তার বাড়ী থেকে ছিনতাই করা ২টি মোবাইল ফোন, ১টি ডায়মন্ডের আংটি ও ১টি স্বর্ণের লকেট উদ্ধার করেছে। 
  থানা পুলিশ জানায়, গত ১লা মার্চ ভোর রাতে যশোর থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি বাসের এক নারী যাত্রী দৌলতদিয়ার ৩ নম্বর ফেরী ঘাটে দাঁড়িয়ে ফেরীর জন্য অপেক্ষা করছিল। এ সময় ৪জন ছিনতাইকারী অস্ত্রের মুখে জিম্মি করে তার হাত থেকে ভ্যানিটি ব্যাগ ছিনিয়ে নেয়। ওই ভ্যানিটি ব্যাগের মধ্যে ২টি মোবাইল ফোন, ১টি স্বর্ণের আংটি, ১টি স্বর্ণের লাভ আকৃতির লকেট, এক জোড়া স্বর্ণের কানের দুল, ১টি ডায়মন্ডের আংটি ও ইসলামী ব্যাংকের ১টি এটিএম কার্ড ছিল। পরে ওই নারী যাত্রীর ভাই নড়াইল জেলার সদর উপজেলার রামেশ্বরপুর গ্রামের জুয়েল খান বাদী হয়ে গোয়ালন্দ ঘাট থানায় দস্যুতা আইনে একটি মামলা দায়ের করেন। 
  গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, গ্রেফতারকৃত জুয়েলের কাছ থেকে কিছু মালামাল উদ্ধার করা হয়েছে। তার স্বীকারোক্তি অনুযায়ী জড়িত অপর আসামীদের কাছে অন্যান্য মালামাল রয়েছে। তাদেরকে গ্রেফতার করতে পারলে অবশিষ্ট মালামাল উদ্ধার করা সম্ভব হবে। এছাড়া গ্রেফতারকৃত জুয়েলের বিরুদ্ধে থানায় ৪টি ছিনতাই মামলা রয়েছে। 

 

পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ