ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
প্রতিপক্ষের হামলায় কালুখালীর মদাপুর ইউপির চেয়ারম্যান মজনু’র ৩কর্মী হাসপাতালে
  • শামীম হোসেন
  • ২০২২-০৩-১৩ ১৫:০০:৪৭

পঞ্চম ধাপে অনুষ্ঠিত ইউপি নির্বাচন কেন্দ্রীক বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার মদাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মজনু’র ৩জন কর্মী আহত হয়েছে। 
  গতকাল ১৩ই মার্চ সকাল ৯টার দিকে মদাপুর ইউনিয়নের কাটাবাড়িয়া গ্রামের ইউনিয়ন আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আব্দুল কুদ্দুস ফকিরের বাড়ীর উপর এই হামলার ঘটনা ঘটে। আহতরা হলো-আব্দুল কুদ্দুস ফকির এবং তার ২ভাই আজিজুল ইসলাম ফকির ও বজলুর রহমান ফকির। তাদেরকে প্রথমে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। 
  চিকিৎসাধীন বজলুর রহমান ফকির বলেন, আমরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বর্তমান চেয়ারম্যান মিজানুর রহমান মজনুর নির্বাচন করায় অপর স্বতন্ত্র প্রার্থীর সমর্থক মোকছেদ ও তার ছেলে আজিমুদ্দিন এবং মৃত মান্নানের ৩ ছেলে হাবিব, হামিদুল ও দুলালসহ কয়েকজন দেশী অস্ত্রসস্ত্র নিয়ে আমাদের ৩ ভাইয়ের উপর হামলা চালায়। আমাদের মারধর করার সময় তারা খারাপ ভাষায় বলে, তোরা মজনু বাপের নির্বাচন করছিলি কেন? পরে স্থানীয়রা আমাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। 
  পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক নাহিদা নওশীন জানান, আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাদেরকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। 
  মদাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মজনু বলেন, আমার কর্মীদের উপর হামলা করা হয়েছে। তাদের চিকিৎসা নিয়ে ব্যস্ত আছি। 
  কালুখালী থানার ওসি মোঃ নাজমুল হাসান বলেন, ঘটনাটি শুনেছি। তবে এখন পর্যন্ত কেউ থানায় লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 

পাংশা উপজেলায় ভোট ৮ই মে॥চলছে জমজমাট প্রচারণা॥আলোচনায় চেয়ারম্যান প্রার্থী বুড়ো-ওদুদ
বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই॥চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
সর্বশেষ সংবাদ