ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
রাজবাড়ীতে নিখোঁজ শিশু আবিরের লাশ উঠে এলো জেলের জালে
  • মীর সামসুজ্জামান সৌরভ
  • ২০২২-০৩-১৩ ১৫:০৬:২৩

রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়নের ইন্দ্রনারায়ণপুর গ্রামে নিখোঁজের পরদিন স্থানীয় একটি পুকুর থেকে শিশু আবির(৭) এর লাশ উদ্ধার হয়েছে।  
  গতকাল ১৩ই মার্চ সকাল ৯টার দিকে ওই পুকুরে খোঁজাখুঁজির সময় স্থানীয় জেলেদের জালে লাশটি উঠে আসে। নিহত আবির ইন্দ্রনারায়ণপুর গ্রামের সুজন মোল্লার ছেলে। 
  স্থানীয়রা জানান, আগের দিন গত শনিবার বিকালে বাড়ীর পাশে একটি মাঠে খেলাধুলা করছিল আবির। কিন্তু সন্ধ্যা পেরিয়ে গেলেও সে বাড়ী ফেরেনি। পরিবারের সদস্যরা তাকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করতে থাকে। কিন্তু তাকে কোথাও খুঁজে পাওয়া যায়নি। রাতে স্থানীয় নূরের বড় পুকুরের পাড়ে তার পায়ের স্যান্ডেল পাওয়া যায়। পরে স্থানীয় লোকজন পুকুরে খোঁজাখুঁজি শুরু করে। কিন্তু শিশুটিকে পাওয়া যায়নি। খবর পেয়ে রাত ১০টার দিকে রাজবাড়ী ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গেলেও ডুবুরি না থাকায় তারা ফিরে আসে। এ অবস্থায় উদ্ধার অভিযান স্থগিত রাখা হয়। গতকাল রবিবার সকালে জেলেরা পুকুরে জাল ফেলে উদ্ধার অভিযান শুরু করে। এ সময় জালে পেঁচিয়ে আবিরের লাশ উঠে আসে। 
  স্থানীয় লোকজন ক্ষোভ প্রকাশ করে বলেন, পুকুরটিতে পানি কম। স্থানীয় জেলেরা কোনো রকম প্রশিক্ষণ ছাড়াই শিশুটির লাশ খুঁজে পেল। অথচ ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে পর্যবেক্ষণ করেই ফিরে গেল।
  রাজবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের উপ-সহকারী পরিচালক আব্দুর রহমান বলেন, স্থানীয়দের কাছ থেকে সংবাদ পেয়ে গত শনিবার রাত ১০টার দিকে আমাদের একটি টিম সেখানে গিয়েছিল। কিন্তু ডুবুরি না থাকায় উদ্ধার তৎপরতা চালানো যায়নি। সকালে ডুবুরি আসার আগেই মরদেহ পাওয়া গেছে বলে সংবাদ পাই। 

রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে মহান মে দিবসে র‌্যালী-আলোচনা সভা
রাজবাড়ীতে দুই ব্যাংকের  প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
সর্বশেষ সংবাদ