ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
কালুখালীতে বিলের উপর নির্মাণ করা হচ্ছে বিনোদন কেন্দ্র॥শীঘ্রই উদ্বোধন
  • শামীম হোসেন
  • ২০২২-০৩-১৪ ১৪:০৮:৪৮
কালুখালী উপজেলার কালিকাপুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন ঝাউগ্রামের শিব দোয়ার বিলের ওপর ‘স্বপ্ন বিলাস ফাস্টফুড এন্ড রেস্টুরেন্ট’ নামে একটি বিনোদন কেন্দ্র নির্মাণ হচ্ছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার কালিকাপুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন ঝাউগ্রামের শিব দোয়ার বিলের ওপর ‘স্বপ্ন বিলাস ফাস্টফুড এন্ড রেস্টুরেন্ট’ নামে একটি বিনোদন কেন্দ্র নির্মাণ করা হচ্ছে। 
  বর্তমানে বিনোদন কেন্দ্রটির নির্মাণ কাজ শেষ পর্যায়ে। আসন্ন রোজার মাসের আগেই এটির উদ্বোধন করা সম্ভব হবে বলে উদ্যোক্তারা আশা করছেন। উদ্বোধন না হলেও বিনোদন পিয়াসী অনেক মানুষ এটি দেখতে যাচ্ছেন। 
  সরেজমিন পরিদর্শন করে ও উদ্যোক্তাদের সাথে কথা বলে জানা গেছে, বিলের জলাশয়ের ৫ একর জমির উপর বিনোদন কেন্দ্রটি নির্মাণ করা হচ্ছে। এতে শিশু বাচ্চাদের খেলাধুলার জন্য দোলনা, হাতি-ঘোড়ার ভাস্কর্যসহ আধুনিক খেলনা সামগ্রী থাকবে। বিনোদন কেন্দ্রের নীচে পানিতে থাকবে রং-বেরঙের নৌকা। মানুষের বসার জন্য তৈরী করা হয়েছে ১৩টি উন্মুক্ত ঘর। এছাড়াও থাকছে একটি দোকান ও রান্না ঘর এবং গাড়ী পার্কিংয়ের ব্যবস্থা। খাবারের মধ্যে থাকবে নান রুটি, গ্রীল কাবাব, বিরিয়ানিসহ বিভিন্ন ধরনের ফাস্টফুড আইটেম। প্রবেশদার থাকবে সবার জন্য উন্মুক্ত। 
  বিনোদন কেন্দ্রটির মূল উদ্যোক্তা কালিকাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আকমল হোসেন বাচ্চু বলেন, আমরা ৭জন এর সাথে জড়িত আছি। প্রাথমিকভাবে ৫ একর জমির উপর এটি নির্মাণ করছি। মানুষের সাড়া পেলে আরও সম্প্রসারণ করা হবে। পুরো কেন্দ্রটি চোখ ধাঁধানো লাইটিং দিয়ে সাজানো হবে। জন্মদিন, বিয়ে, বৌভাত, সেমিনার-এসবের জন্য বুকিংয়ের সুযোগ থাকবে। এ অঞ্চলে এ ধরনের বিনোদন কেন্দ্র প্রথম হওয়ায় সফল হবো বলে আমরা আশাবাদী। 

 

পাংশা উপজেলায় ভোট ৮ই মে॥চলছে জমজমাট প্রচারণা॥আলোচনায় চেয়ারম্যান প্রার্থী বুড়ো-ওদুদ
বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই॥চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
সর্বশেষ সংবাদ