ঢাকা রবিবার, মে ১৯, ২০২৪
গোয়ালন্দে রেজিস্ট্রেশন বিহীন মোটর সাইকেল বিরুদ্ধে মোবাইল কোর্ট পরিচালনার সিদ্ধান্ত
  • হেলাল মাহমুদ/মইনুল হক মৃধা
  • ২০২২-০৩-১৪ ১৪:১০:৪১
গোয়ালন্দ উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে গতকাল ১৪ই মার্চ সকালে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির সভায় উপজেলা নির্বাহী অফিসার আজিজুল হক বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলা প্রশাসনের আয়োজনে গতকাল ১৪ই মার্চ সকালে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়।  
  উপজেলা নির্বাহী অফিসার ও কমিটির সভাপতি আজিজুল হকের সভাপতিত্বে সভায় গোয়ালন্দ পৌরসভার মেয়র নজরুল ইসলাম মন্ডল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীন, উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোঃ রফিকুল ইসলাম, কামরুল ইসলাম সরকারী কলেজের অধ্যক্ষ আব্দুল হালিম তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ, গোয়ালন্দ পৌরসভার সাবেক মেয়র শেখ মোঃ নিজাম, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ পার্বতী পাল, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডাঃ শাহ্ মুহাম্মদ শরীফ, ছোট ভাকলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আমজাদ হোসেন, উজানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলজার হোসেন মৃধা, দেবগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফিজুল ইসলাম, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল, গোয়ালন্দ প্রেসক্লাবের সভাপতি এম রাশেদুল হক রায়হান ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শামীম প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় উপজেলা বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তা ও কমিটির সদস্যগণসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন। 
  সভায় দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল বলেন, দৌলতদিয়া পতিতাপল্লীতে অবাধে গাঁজা, মদ, হেরোইন, ইয়াবা ও বিয়ারের বাণিজ্য চলে। এর বিরুদ্ধে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর মাঝে-মধ্যে অভিযান চালালেও তাতে কোন কাজ হয় না। অনেক সময় পতিতাপল্লীতে আসা খদ্দেরদের ব্লাকমেইলিং করে সর্বস্ব কেড়ে নেয়া হয়। দৌলতদিয়া ঘাটে অব্যবস্থাপনা, ফেরীর টিকেট পেতে বাড়তি টাকা আদায়, যাত্রী ও চালক-শ্রমিকদের হয়রানীর শিকার হতে হচ্ছে। এসবের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেয়া দরকার।  
 এছাড়াও সভায় রেজিস্ট্রেশন বিহীন মোটর সাইকেল ও লাইসেন্স বিহীন চালকদের বিশেষ করে উঠতি বয়সী কিশোর-তরুণদের বেপরোয়া মোটর সাইকেল চালানোর বিরুদ্ধে মোবাইল কোর্ট পরিচালনার সিদ্ধান্ত, ইভটিজিং, বাজার মনিটরিং, পুলিশী টহল জোরদার করা, বাল্য বিবাহ প্রতিরোধসহ আইন-শৃঙ্খলা সম্পর্কিত বিভিন্ন বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়। 

 

মেলার লটারিতে মোটর সাইকেল পেল মা; কপাল পুড়ল মেয়ের!
দৌলতদিয়া ঘাটে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর পথসভা অনুষ্ঠিত
দক্ষিণবাড়ী গ্রামে আনারসের সমর্থকের মাথা ফাটালো প্রতিপক্ষের সমর্থকেরা
সর্বশেষ সংবাদ