ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
বালিয়াকান্দি উপজেলায় জেলা প্রশাসকের সাথে বিভিন্ন শ্রেণী-পেশার নেতৃবৃন্দের মতবিনিময় সভা
  • তনু সিকদার সবুজ
  • ২০২২-০৩-১৫ ১৪:৩৭:৫৪

বালিয়াকান্দি উপজেলা প্রশাসনের আয়োজনে রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসক আবু কায়সার খানের সাথে গতকাল ১৫ই মার্চ দুপুরে উপজেলা পরিষদের অডিটোরিয়ামে জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, সরকারী কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক, সুশীল সমাজ ও সুধীজনদের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
  সভায় প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসক আবু কায়সার খান বক্তব্য রাখেন। বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) মোঃ হাসিবুল হাসানের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হান্নান মোল্লা, উপজেলা কমিউনিস্ট পার্টির সভাপতি এস.এম দাউদ খান, উপজেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি ছলেমান মোল্লা দলু, বালিয়াকান্দি থানার ওসি মোঃ তারিকুজ্জামান, উপজেলা প্রকৌশলী মোঃ আলমগীর বাদশাহ, উপজেলা কৃষি কর্মকর্তা আনোয়ার হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুল মতিন ফেরদৌস, বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর বিশ্বাস আলম, বহরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম, ইসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহম্মেদ আলী মাস্টার, জামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একেএম ফরিদ হোসেন বাবু মিয়া, নবাবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাদশা আলমগীর, জঙ্গল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কল্লোল বসু, নারুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহুরুল ইসলাম, বালিয়াকান্দি সরকারী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সালাম ও বালিয়াকান্দি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কুতুব উদ্দিন মোল্লা প্রমুখ বক্তব্য রাখেন। 
  প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক আবু কায়সার খান বলেন, সোনার বাংলা গড়ার যে স্বপ্ন আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেখেছিলেন সেই স্বপ্ন বাস্তবায়ন করছেন তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেই স্বপ্ন থেকে আমরা ছিটকে যেতে চাই না। মাননীয় প্রধানমন্ত্রী চেষ্টা করছেন তার ভিশন অনুযায়ী ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে উন্নত-সমৃদ্ধ একটি দেশ হিসেবে গড়ে তুলতে। 
  তিনি আরও বলেন, আসন্ন রমজান মাসকে সামনে রেখে দ্রব্যমূল্যের দাম সম্পর্কে জেলা প্রশাসন সতর্ক আছে। শুধুমাত্র বাংলাদেশেই নয়, বিশ্বের অনেক দেশেই নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম বৃদ্ধি পেয়েছে। তবে সরকারের ভূমিকায় দ্রব্যমূল্য অনেকটা নিয়ন্ত্রণে চলে এসেছে। এ ব্যাপারে ভোক্তাদেরও সচেতন থাকতে হবে। 
  এছাড়াও তিনি জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব পালনে বালিয়াকান্দি উপজেলাবাসীর সহযোগিতা কামনা করে বলেন, আমার দরজা আপনাদের জন্য সবসময় খোলা থাকবে।
  বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ বলেন, নারুয়া ও জঙ্গল ইউনিয়নে গড়াই নদীর ভাঙ্গণ ব্যাপক আকার ধারণ করেছে। দ্রুত ব্যবস্থা না নিলে এই ২টি ইউনিয়নের বড় ধরনের ক্ষতি হয়ে যাবে। 
  সভার পূর্বে বালিয়াকান্দি উপজেলা প্রশাসনের পক্ষ থেকে জেলা প্রশাসক আবু কায়সার খানকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়। 
  এছাড়াও জেলা প্রশাসক বালিয়াকান্দি থানা এবং জামালপুর ইউনিয়নের রহমতপুর গ্রামে মুজিববর্ষ উপলক্ষ্যে ভূমিহীনদের জন্য নির্মাণাধীন ১০টি সরকারী ঘর পরিদর্শন করেন। 

 

পাংশা উপজেলায় ভোট ৮ই মে॥চলছে জমজমাট প্রচারণা॥আলোচনায় চেয়ারম্যান প্রার্থী বুড়ো-ওদুদ
বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই॥চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
সর্বশেষ সংবাদ