ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
পাংশায় নানা আয়োজনে বিশ্ব ভোক্তা অধিকার দিবস পালন
  • শামীম হোসেন
  • ২০২২-০৩-১৫ ১৪:৪২:৫১

রাজবাড়ী জেলার পাংশায় নানা আয়োজনে বিশ্ব ভোক্তা অধিকার দিবস পালিত হয়েছে। 
  এ উপলক্ষ্যে পাংশা উপজেলা প্রশাসনের আয়োজনে ও ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহযোগিতায় ‘ডিজিটাল আর্থিক ব্যবস্থায় ন্যায্যতা’-প্রতিপাদ্যকে সামনে রেখে গতকাল ১৫ই মার্চ বেলা ১২টার দিকে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 
  উপজেলা পরিষদ চত্ত্বর থেকে র‌্যালীটি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। এরপর উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। 
  উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ আলীর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ, সহকারী কমিশনার(ভূমি) নুজহাত তাসনীম আওন, অন্যান্যের মধ্যে উপজেলা কৃষি কর্মকর্তা রতন কুমার ঘোষ, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শ্যামল কুমার বিশ্বাস, উপজেলা শিক্ষা কর্মকর্তা আবুল কালাম আজাদ, পাংশা থানার এসআই হিরু বড়ুয়া, মৌরাট ইউপির চেয়ারম্যান আলহাজ্ব হাবিবুর রহমান প্রামানিক, পাট্টা ইউপির চেয়ারম্যান আব্দুর রব মুনা বিশ্বাস, পাংশা বাজারের ব্যবসায়ী উত্তম কুমার সাহা কার্তিক ও লিটন কুমার সাহা প্রমুখ বক্তব্য রাখেন। 
  এ সময় উপজেলার বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তা, ব্যবসায়ী প্রতিনিধি, হোটেল ব্যবসায়ী প্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

 

পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ