ঢাকা শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
কালুখালীতে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত
  • ফজলুল হক/রাকিবুল ইসলাম
  • ২০২২-০৩-১৭ ১৪:৪৯:৫৪

রাজবাড়ী জেলার কালুখালী উপজেলায় নানা আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।

  এ উপলক্ষ্যে গতকাল ১৭ই মার্চ সকাল সাড়ে ৯টায় কালুখালীর চাঁদপুর বাসস্ট্যান্ড মোড়ে দলীয় নেতৃবৃন্দকে নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম। এরপর উপজেলা প্রশাসন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, কালুখালী সরকারী কলেজ, কালুখালী মহিলা কলেজ, রতনদিয়া ইউনিয়ন পরিষদসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন কর্তৃক শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধুর রূহের মাগফেরাত কামনায় দোয়া-মোনাজাত করা হয়। পরে উপজেলা পরিষদ চত্ত্বরে বীর মুক্তিযোদ্ধা, সরকারী কর্মকর্তা ও শিশুদের অংশগ্রহণে কেক কাটা হয়। 

  কেক কাটা শেষে উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় কালুখালী থানার ওসি নাজমুল হাসান, উপজেলা কৃষি অফিসার পূর্ণিমা হালদার, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সার্জেন্ট(অবঃ) আকামত আলী মন্ডল ও বীর মুক্তিযোদ্ধা কাওসার হোসেন প্রমুখ বক্তব্য রাখেন। 

  আলোচনা সভার শেষে উপজেলা শিল্পকলা একাডেমী ও কিশোর-কিশোরী ক্লাবের শিল্পীরা সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে। এছাড়াও উপজেলা পরিষদ চত্ত্বরে মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলা এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বিভিন্ন এতিম খানায় উন্নতমানের খাবার পরিবেশন করা হয়।

কালুখালীর সাওরাইলে দেশীয় অস্ত্রসহ দুই সন্ত্রাসী গ্রেফতার
রাজবাড়ীতে হাসপাতালে দ্বিগুণ রোগী॥হিমশিম খাচ্ছে কর্তৃপক্ষ
বালিয়াকান্দিতে টিউবওয়েল আছে পানি নেই॥বিপর্যস্ত জনজীবন