ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
রাজবাড়ী সদরের বসন্তপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান মোল্লার দাফন সম্পন্ন
  • আবুল হোসেন
  • ২০২২-০৩-১৮ ১৬:২৬:১৭

রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা এবং সেনা বাহিনীর অবসরপ্রাপ্ত ল্যান্স কর্পোরাল হাবিবুর রহমান মোল্লা(৭০) আর নেই। 

  গত ১৭ই মার্চ ফরিদপুরের হার্ট ফাউন্ডেশন হাসপাতালে চিকিসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ৫ মেয়েসহ আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। 

  গতকাল ১৮ই মার্চ বেলা ১১টার দিকে নিজ গ্রামে জানাযার নামাজের পর তার মরদেহ রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। জানাযার নামাজের পূর্বে বীর মুক্তিযোদ্ধাগণ তার কফিনে ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন। 

  পরে সদর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার মার্জিয়া সুলতানার কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ও গার্ড অব অনার প্রদান করা হয়। 

  জানাযাতে রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার, সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ আব্দুল জলিল মিয়া, ফরিদপুর সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মাহাবুবে খোদা, মাচ্চর ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার শামছু মোল্লা, বসন্তপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাকির হোসেন সরদার, সাবেক চেয়ারম্যান মীর্জা বদিউজ্জামান বাবু, ইউপি সদস্য শহিদুল ইসলাম বেপারী এবং বীর মুক্তিযোদ্ধাগণসহ স্থানীয় বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ অংশগ্রণ করেন। 

ফরিদপুর রেল স্টেশনে চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ দাবীতে অবস্থান কর্মসূচি
আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
সর্বশেষ সংবাদ