ঢাকা শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
পুনরায় নির্মাণকৃত রাজবাড়ী স্টেডিয়াম মসজিদ উদ্বোধন
  • আসহাবুল ইয়ামিন রয়েন
  • ২০২২-০৩-১৮ ১৬:৩২:৩৬

রাজবাড়ী শহরের কাজী হেদায়েত স্টেডিয়াম সংলগ্ন পুনঃনির্মাণকৃত স্টেডিয়াম জামে মসজিদ গতকাল শুক্রবার জুম্মার নামাজ আদায়ের মাধ্যমে উদ্বোধন করা হয়েছে। 
  এ উপলক্ষে গতকাল ১৮ই মার্চ দুপুরে জুম্মার নামাজের পূর্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান।
  মসজিদ পরিচালনা কমিটির সভাপতি মুরাদ হাসান মৃধার সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে অন্যান্য অতিথিদের মধ্যে রাজবাড়ী পৌরসভার মেয়র মোঃ আলমগীর শেখ তিতু, রাজবাড়ী থানার ওসি মোহাম্মদ সাহাদাত হোসেন, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি হেদায়েত আলী সোহ্রাব ও জেলা শ্রমিক লীগের সভাপতি রকিবুল ইসলাম পিন্টু প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় রাজবাড়ী সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রকিবুল হাসান পিয়াল, মসজিদ কমিটির সাধারণ সম্পাদক আসাদুল ইসলাম রিপনসহ মসজিদ কমিটির সদস্যগণ ও মুসল্লীরা উপস্থিত ছিলেন। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মসজিদের পেশ ইমাম মাওলানা মোঃ আব্দুল খালেক।  
  পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান তার বক্তব্যে বলেন, সব মুসলমানের জন্য মসজিদ একটি পবিত্র স্থান। মহান আল্লাহ্র সন্তুষ্টি লাভের জন্য মুসল্লীগণ মসজিদে নামাজ পড়তে আসেন। এই মসজিদ এলাকার ধর্মপ্রাণ মুসলমানদের উপাসনার জায়গা ও সকল ভালো কাজের কেন্দ্রবিন্দুতে পরিণত হবে। বর্তমান প্রেক্ষাপটে আমরা সকলেই নিজেদের নিয়ে ব্যস্ত থাকি, যা হওয়া উচিত নয়। মহান আল্লাহ্তালার সন্তুষ্টি লাভের জন্য আমাদের সকলের উচিত নিজেদেরকে নিয়ে ব্যস্ত না থেকে সমাজের অনাচার, ব্যাভিচার, মাদক, সন্ত্রাস, ইভটিজিং, বাল্যবিবাহ, ঘুষ-দুর্নীতিসহ সব খারাপ কাজ থেকে বিরত থাকা।
  তিনি সকলকে মসজিদে এসে নামাজ পড়াসহ সমাজের কল্যাণে কাজ করার আহ্বান জানান। 

১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
রাজবাড়ী শহরের রেলওয়ে মাঠে জমে উঠেছে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা
বড় কাভার্ড ভ্যান চালকদের গলার কাঁটা নতুন ৬ ফেরী!