ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
আইকনিক স্টার অ্যাওয়ার্ডস পেয়েছেন রাজবাড়ীর কৃতি সন্তান পান্থ আফজাল
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-০৩-২২ ১৫:০১:৪৬

সেরা সাংবাদিক হিসেবে আইকনিক স্টার অ্যাওয়ার্ডস পেয়েছেন দৈনিক বাংলাদেশ প্রতিদিন পত্রিকার বিনোদন বিভাগের সহ-সম্পাদক ও রাজবাড়ীর কৃতি সন্তান পান্থ আফজাল। 

  দ্বিতীয়বারের মতো ৭ই মার্চ সন্ধ্যায় ঢাকার আইসিসিবি’তে এই আইকনিক স্টার অ্যাওয়ার্ডস প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

  এবার চলচ্চিত্র, টিভি, মিউজিক, ড্যান্সসহ বিভিন্ন ক্যাটাগরীতে এই অ্যাওয়ার্ডস দেয়া হয়েছে। 

  সাংবাদিকতায় পান্থ আফজাল ছাড়াও অন্যদের মধ্যে বিনোদন অঙ্গনের সিয়াম, বিদ্যা সিনহা মিম, বাপ্পী চৌধুরী, অপু বিশ্বাস, নীরব, পরীমণি, দীঘি, জয় চৌধুরী, চয়নিকা চৌধুরী, দেবাশীষ বিশ্বাস, আফরান নিশো, জিয়াউল হক পলাশ, মেহজাবীন, কেয়া পায়েল, তপু খান, পিন্টু ঘোষ, কোনাল, নাদিয়া আহমেদ প্রমুখ এই অ্যাওয়ার্ড পেয়েছেন। 

  সাংবাদিক পান্থ আফজাল একজন নিবেদিত সাংস্কৃতিক কর্মী হিসেবে যুক্ত রয়েছেন থিয়েটার, সঙ্গীত ও আবৃত্তি সংগঠনের সঙ্গে। সাংবাদিকতা পেশায় যুক্ত থাকার ফলে দেশের সাংস্কৃতিক কর্মী, শিল্পী ও সংগঠকদের সঙ্গে নিবিড়ভাবে কাজ করছেন তিনি। কবি হিসেবে ‘তারার মুখে তারার গল্প’ নামে তার একটি বই একুশে বইমেলায় প্রকাশিত হয়েছে। দেশ টিভিতে সহকারী প্রযোজক হিসেবে তার মিডিয়ায় যাত্রা শুরু। পাশাপাশি ফ্রিল্যান্সার হয়ে ক্রিয়েটিভ কপি রাইটার হিসেবে কাজ করেছেন আলফা আই প্রোডাকশন হাউজ, রেসপন্স অ্যাডভারটাইজিং এজেন্সি ও আরটিভির ‘লুক এট মি’ ম্যাগাজিনসহ বিভিন্ন প্রতিষ্ঠানে। দৈনিক জনকণ্ঠ পত্রিকাতেও সহ-সম্পাদক(বিনোদন) পদে কাজ করেছেন। এছাড়াও বর্তমানে যুক্ত রয়েছেন থিয়েটার দল ‘বাতিঘর’ এবং আবৃত্তি সংগঠন ‘মুক্তধারা আবৃত্তি চর্চা কেন্দ্র’র সঙ্গে। 

  আবৃত্তির প্রতি অনুরাগের কারণে রাজবাড়ীতে শিশুদের জন্যে প্রতিষ্ঠা করেছেন আবৃত্তি সংগঠন ‘প্রিয়তমেষু আবৃত্তি নিকেতন’। ফরিদপুর ও ঢাকায় উদ্যোক্তা হিসেবে প্রতিষ্ঠা করেছেন ‘বার্গার স্টেট’ নামক ফাস্টফুডের দোকান। 

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ