ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি জহুরুল হক করোনায় আক্রান্ত॥সকলের দোয়া কামনা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৭-২২ ১৫:৪৫:০০
রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক রাজবাড়ী কণ্ঠ পত্রিকার সম্পাদক এবং পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি এডঃ খান মোঃ জহুরুল হক।

রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক রাজবাড়ী কণ্ঠ পত্রিকার সম্পাদক এবং পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি এডঃ খান মোঃ জহুরুল হক(৪৭) করোনা ভাইরাসে(কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন।
  গতকাল ২২শে জুলাই রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোঃ নূরুল ইসলাম জানান, গত ১৯শে জুলাই তিনি রাজবাড়ী সদর হাসপাতালে করোনা পরীক্ষার নমুনা জমা দিয়েছিলেন। 
  এ ব্যাপারে রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি খান মোঃ জহুরুল হক বলেন, কয়েক দিন আগে জ্বরে আক্রান্ত হই। এরপর করোনা পরীক্ষার জন্য সদর হাসপাতালের নমুনা দেই। আজ রিপোর্ট পজেটিভ এসেছে। আমি নিজ বাড়ীতেই হোম আইসোলেশনে থেকে চিকিৎসা গ্রহণ করছি। আমার জন্য সবাই দোয়া করবেন।
  রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক মাতৃকণ্ঠের সম্পাদক খোন্দকার আব্দুল মতিনসহ অন্যান্য গণমাধ্যম কর্মীগণ তার দ্রুত সুস্থতা কামনা করেছেন।
  উল্লেখ্য, রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি খান মোঃ জহুরুল হকসহ জেলায় এ পর্যন্ত ৪জন সাংবাদিক করোনা ভাইরাস(কোভিড-১৯) এ আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে ২জন সাংবাদিক ইতিমধ্যে সুস্থ্য হয়েছেন। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ