ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
রাজবাড়ীর ডিসি’র ত্বড়িৎ হস্তক্ষেপে পানি উন্নয়ন বোর্ড কর্তৃক শহর রক্ষা বেরী বাঁধের ক্ষতিগ্রস্ত অংশ মের
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৭-২২ ১৫:৪৭:৪৬
রাজবাড়ীর জেলা প্রশাসক দিলসাদ বেগম গতকাল ২২শে জুলাই সকাল ৯টায় সদর উপজেলার গোপালবাড়ী এলাকায় শহর রক্ষা বেরী বাঁধের ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন এবং পানি উন্নয়ন বোর্ড কর্তৃক মেরামত কাজ ঘুরে দেখেন -মাতৃকণ্ঠ।

জেলা প্রশাসকের ত্বড়িৎ হস্তক্ষেপে পানি উন্নয়ন বোর্ড কর্তৃক রাজবাড়ী সদর উপজেলার বরাট ইউনিয়নের গোপালবাড়ী এলাকার হাকিম বিশ^াসের বাড়ী সংলগ্ন শহর রক্ষা বেরী বাঁধের ক্ষতিগ্রস্ত এলাকা মেরামত করা হয়েছে। গতকাল ২২শে জুলাই সকাল ৯টায় এ এলাকা পরিদর্শন করেছেন জেলা প্রশাসক দিলসাদ বেগম।
  পরিদর্শনকালে জেলা প্রশাসক দিলসাদ বেগম শহর রক্ষা বেরী বাঁধের হাকিম বিশ^াসের বাড়ী সংলগ্ন ক্ষতিগ্রস্ত অংশে পানি উন্নয়ন বোর্ডের মেরামত কার্যক্রম প্রত্যক্ষ করেন। এ সময় নির্বাহী অফিসার মোঃ সাঈদুজ্জামান খান, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মোঃ শফিকুল ইসলাম শেখ ও বরাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান সালাম প্রমুখ উপস্থিত ছিলেন। 
  জানা গেছে, গত তিন দিন ধরে রাজবাড়ী শহর রক্ষা বেরী বাঁধের গোপালবাড়ী এলাকার হাকিম বিশ^াসের বাড়ী সংলগ্ন এলাকায় বাঁধের নিচ দিয়ে ধীর গতিতে পানি প্রবাহিত হচ্ছিল। প্রবাহিত এ পানিতে বাঁধের বাইরে থাকা হাকিম বিশ^াসের বাড়ীর বসত ঘর ও উঠান প্লাবিত হয় এবং বাঁধ হুমকীর মুখে পড়ে। 
  এ খবর পেয়ে জেলা প্রশাসকের নির্দেশে গত মঙ্গলবার থেকে পানি উন্নয়ন বোর্ড পদ্মা নদীর তীরবর্তী বেরী বাঁধের ক্ষতিগ্রস্ত এলাকায় বাঁশ দিয়ে পাইলিং-ডাম্পিং ও জিও ব্যাগ ফেলার মাধ্যমে গতকাল ২২শে জুলাই বাঁধের নিচ দিয়ে পানি প্রবাহিত হওয়া বন্ধ করে।
  এ ব্যাপারে পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তারা জানান, ইঁদুরের গর্ত থেকে এমন পরিস্থিতি সৃষ্টি হয়েছিল। এখন ক্ষতিগ্রস্ত অংশ মেরামত করা হয়েছে।
  জেলা প্রশাসকের পরিদর্শনের পর রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ্বাস বেরী বাঁধের ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে যান। 

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ