ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
বালিয়াকান্দিতে প্রতিপক্ষের হামলায় ৩ সহোদর আহত॥বাড়ী-ঘর ভাংচুর
  • তনু সিকদার সবুজ
  • ২০২২-০৩-২৮ ১৪:২৭:৩৯

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের মধুপুর গ্রামে গতকাল ২৮শে মার্চ সকালে পূর্ব শত্রুতার জেরে ধরে প্রতিপক্ষের হামলায় ৩ সহোদর আহত এবং তাদের বাড়ী-ঘর ভাংচুর করা হয়েছে।  
  আহতরা হলো- মধুপুর গ্রামের মৃত সামছুল মন্ডলের ৩ ছেলে ইসলাম উদ্দিন মন্ডল(৬৫), আয়ুব মন্ডল(৫০) ও হুমায়ন মন্ডল(৪৮)। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আহত ইসলাম উদ্দিন মন্ডল বাদী হয়ে ৫জনের নাম উল্লেখপূর্বক ১৪/১৫ জনের বিরুদ্ধে বালিয়াকান্দি থানায় একটি অভিযোগ দায়ের করেছে। 
  অভিযোগ সূত্রে প্রকাশ, পূর্ব শত্রুতার জেরে একই গ্রামের মৃত ইশারত মন্ডলের ছেলে ওবায়দুল মন্ডল(৩৮), নবিয়াল মন্ডল(৫০) ও সিরাজ মন্ডল(৫৭) এবং সিরাজ মন্ডলের ছেলে সাজ্জাদ মন্ডল(৪০) ও আজাদ মন্ডল (৪২)সহ ১৪/১৫ জন সংঘবদ্ধভাবে দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে ইসলাম উদ্দিন মন্ডল ও তার ভাইদের বাড়ীতে হামলা করে মারপিট করাসহ বাড়ী-ঘর ভাংচুর করে লক্ষাধিক টাকার ক্ষতিসাধন ও নগদ ৫০ হাজার টাকা নিয়ে যায়।
  বালিয়াকান্দি থানার ওসি তারিকুজ্জামান জানান, ১শতাংশ জমি নিয়ে ওদের চাচাতো ভাইদের মধ্যে ঝামেলা। থানায় অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

পাংশা উপজেলায় ভোট ৮ই মে॥চলছে জমজমাট প্রচারণা॥আলোচনায় চেয়ারম্যান প্রার্থী বুড়ো-ওদুদ
বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই॥চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
সর্বশেষ সংবাদ