ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
পুরস্কার বিতরণের মধ্যদিয়ে ইয়াছিন উচ্চ বিদ্যালয়ে সাংস্কৃতিক প্রতিযোগিতা সমাপ্ত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-০৩-২৯ ১৪:৪৭:১২

রাজবাড়ীর ইয়াছিন উচ্চ বিদ্যালয়ে বার্ষিক সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ গতকাল ২৯শে মার্চ বিকালে অনুষ্ঠিত হয়েছে।
  বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও রাজবাড়ী পৌরসভার সাবেক মেয়র মহম্মদ আলী চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসক আবু কায়সার খান, বিশেষ অতিথি হিসেবে অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি) সূবর্ণা রাণী  সাহা, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ ইকবাল হাসান ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইকবাল হোসেন প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ আব্দুর রহমান এবং সহকারী শিক্ষক মোঃ আব্দুল মজিদ। 
  প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক আবু কায়সার খান শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, খেলাধুলার মাধ্যমে শরীর ও মন ভালো থাকে। শরীর সুস্থ থাকলে পড়াশোনায় মন বসে। তোমরা মন দিয়ে পড়াশোনা করবে। সেই সাথে নিয়মিত খেলাধুলা, শরীর চর্চা ও সাংস্কৃতিক চর্চা করতে হবে। জ্ঞান অর্জনের জন্য পাঠ্যবইয়ের পাশাপাশি অন্যান্য বইও পড়তে হবে। বই হচ্ছে সবচেয়ে ভালো বন্ধু। স্মার্টফোন ব্যবহারের আসক্তি কমাতে হবে। অতিরিক্ত ফোন ব্যবহার করা থেকে বিরত থাকতে হবে। মাদক-ইভটিজিং থেকে দূরে থাকতে হবে। বিদ্যালয়ের নিয়ম-কানুন ও শিক্ষকদের কথা মেনে চলতে হবে।

রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে মহান মে দিবসে র‌্যালী-আলোচনা সভা
রাজবাড়ীতে দুই ব্যাংকের  প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
সর্বশেষ সংবাদ