ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
কালুখালীর হোগলাডাঙ্গী মাদ্রাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ
  • মোখলেছুর রহমান
  • ২০২২-০৪-০২ ১৫:৪৩:১৭

রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার মৃগী ইউনিয়নের হোগলাডাঙ্গী মোহাম্মদিয়া ইসলামিয়া মডেল কামিল মাদ্রাসার বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান গতকাল ২রা এপ্রিল সকালে মাদ্রাসা প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। 
  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা আইসিটি) সূবর্ণা রাণী সাহা ও বিশেষ অতিথি হিসেবে কালুখালী উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম বক্তব্য রাখেন।
  মাদ্রাসার অধ্যক্ষ ড. মুহাম্মদ মহিউদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এস.এম নাসিম আখতার, মাদ্রাসার উপাধ্যক্ষ নূরুল আমিন, প্রতিষ্ঠাতার পুত্র আমিরুল ইসলাম মাহবুব, ব্যবসায়ী নাজিম উদ্দিন, মুক্তিযোদ্ধা খলিলুর রহমান, আবুল হাসেম আলী ও রফিকুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন। 
  প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা আইসিটি) সূবর্ণা রাণী সাহা বলেন, পড়ালেখার পাশাপাশি খেলাধুলার কোন বিকল্প নাই। খেলাধুলা মন্দ কাজ থেকে দূরে রাখে। এ জন্য নিয়মিত খেলাধুলা করতে হবে। নিজেদেরকে তৈরী করতে হবে। অন্যায় কাজ বর্জন করতে হবে। অন্যায়ের প্রতিবাদ করতে হবে। আদর্শ মানুষ হতে হবে। প্রচুর বই পড়তে হবে। সমাজ ও রাষ্ট্রের জন্য কাজ করতে হবে। জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে অবদান রাখতে হবে। 

পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ