ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
পাংশায় ১৩জন ব্যবসায়ীকে ৪১হাজার টাকা জরিমানা
  • শামীম হোসেন
  • ২০২২-০৪-০৬ ১৪:৩৩:৫৪

পাংশা উপজেলা প্রশাসন ও ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের তদারকি অভিযানে গতকাল ৬ই এপ্রিল দুপুরে রাজবাড়ী জেলার পাংশায় ১৩ জন ব্যবসায়ীকে ৪১হাজার টাকা জরিমানা করা হয়েছে। 
  অভিযানকালে সরকার নির্ধারিত মূল্যের অধিক মূল্যে সয়াবিন তেল বিক্রি, মূল্য তালিকা টানানো না থাকা, মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রি এবং পণ্যের গায়ে মেয়াদ ও মূল্য না থাকাসহ বিভিন্ন অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের সংশ্লিষ্ট ধারায় পাংশা পৌরসভার কালিবাড়ী মোড় এলাকার ১জন মিষ্টির দোকানী, ৫জন মুদী দোকানী ও ৭ জন কাঁচামাল বিক্রেতাকে ৪১ হাজার টাকা জরিমানা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মাদ আলী। 
  এছাড়াও মিষ্টির দোকানে থাকা নষ্ট দই ও রসমালাইসহ বিভিন্ন পণ্যের গায়ে মেয়াদ না থাকায় তা বিনষ্ট করা হয়। ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক কাজী রকিবুল হাসান, পাংশা উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর তৈয়বুর রহমান ও পাংশা থানা পুলিশের একটি টিম অভিযানে সহযোগিতা করে। 
  পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ আলী বলেন, রমজান মাসে যাতে ব্যবসায়ীরা অতিরিক্ত দামে পণ্য বিক্রিসহ অন্যান্য অনিয়ম করতে না পারে সে জন্য এই তদারকি অভিযান পরিচালনা করা হচ্ছে। রমজান মাস জুড়ে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। 

 

কাল পাংশা উপজেলা পরিষদ নির্বাচন এবার নতুন মুখের প্রত্যাশা ভোটারদের
গড়াই নদীতে জলকেলিতে বালকরা
গোয়ালন্দের জমিদার ব্রিজ কবরস্থানে মাটি কাজ শুরু
সর্বশেষ সংবাদ