ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
দৌলতদিয়ায় শিশুকে ধর্ষণকারী লম্পট অটো চালক গ্রেফতার
  • মইনুল হক মৃধা
  • ২০২২-০৪-০৮ ১৪:৫৮:১৫

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় ২য় শ্রেণীর স্কুল ছাত্রী (৮)কে ধর্ষণের ঘটনায় লম্পট অটোরিক্সা চালক বকুল শেখ (৪০)কে পুলিশ গ্রেফতার করেছে। 

  গতকাল ৮ই এপ্রিল বেলা ১১টার দিকে দৌলতদিয়া ইউনিয়নের শাহাদত মেম্বারের পাড়া থেকে তাকে গ্রেফতার করে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। এর আগে শিশুটির পিতা বাদী হয়ে তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে গোয়ালন্দ ঘাট থানায় একটি মামলা দায়ের করে। 

  মামলার অভিযোগ সূত্রে প্রকাশ, গত ৬ই এপ্রিল দুপুরে শিশুটি দৌলতদিয়া ফেরী ঘাট এলাকায় নদীতে গোসল করতে যায়। এ সময় লম্পট বকুল শেখ তাকে ফেরী ঘাট জামে মসজিদের পিছনে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে এবং ঘটনাটি কারও কাছে না বলার জন্য শাসিয়ে দেয়। পরে শিশুটির আচরণে অস্বাভাবিকতা পরিলক্ষিত হলে মা-বাবার জিজ্ঞাসাবাদে সে ধর্ষণের বিষয়টি প্রকাশ করে। 

  স্থানীয় কয়েকজন অভিযোগ করেন, অটোরিক্সা চালক বকুল শেখের স্ত্রী সৌদি আরবে গৃহকর্মীর কাজ করে। বাড়ীতে বকুল শেখ ও তার এক মেয়ে ছাড়া আর কেউ থাকে না। এ সুযোগে সে তার নিজের মেয়েকেও এর আগে ধর্ষণ করেছে।

  গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, গ্রেফতারকৃত বকুল শেখকে আদালতে সোপর্দ এবং শিশুটির ডাক্তারী পরীক্ষা করানোর জন্য রাজবাড়ী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। 

পাংশা উপজেলায় ভোট ৮ই মে॥চলছে জমজমাট প্রচারণা॥আলোচনায় চেয়ারম্যান প্রার্থী বুড়ো-ওদুদ
বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই॥চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
সর্বশেষ সংবাদ