ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
ফরিদপুরের ভাঙ্গায় দুর্বৃত্তদের হামলায় ২জন মোটর সাইকেল আরোহী নিহত॥১জন আহত
  • মাহবুব হোসেন পিয়াল
  • ২০২২-০৪-০৮ ১৪:৫৯:৪২

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার তুজারপুর ইউনিয়নের পোদ্দার বাজার এলাকায় দুর্বৃত্তদের হামলায় ২জন মোটর সাইকেল আরোহী নিহত ও ১জন আরোহী আহত হয়েছে। 

  গত ৭ই এপ্রিল দিনগত রাত ১টার দিকে এ ঘটনা ঘটে। নিহতরা হলো-মোটর সাইকেলের ২জন আরোহী সোলেমান শরীফ(৩৫) ও কামরুল মাতুব্বর(৩২)। আহত মোটর সাইকেল আরোহী হলেন আমিনুল মাতুব্বর(৪০)। তাদের সবার বাড়ীই তুজারপুর ইউনিয়নের জান্দি গ্রামে। 

  জানা গেছে, নিহত সোলেমান শরীফ ও কামরুল মাতুব্বর এবং আহত আমিনুল মাতুব্বর পোদ্দার বাজার থেকে একটি মোটর সাইকেলযোগে জান্দি গ্রামে ফেরার পথে ওৎ পেতে থাকা দুর্বৃত্তরা মোটর সাইকেলের গতিরোধ করে তাদের ৩জনকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ীভাবে কোপায়। এতে ঘটনাস্থলেই সোলেমান শরীফ মারা যায়। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় অপর ২জনকে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর অবস্থার অবনতি হওয়ায় কামরুল মাতুব্বরকে প্রথমে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে তার অবস্থার আরো অবনতি হলে সেখান থেকে ঢাকায় নেয়ার পথে গতকাল ৮ই এপ্রিল ভোরে তার মৃত্যু হয়। 

  ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জামাল পাশা জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। প্রাথমিকভাবে ঘটনাটি এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। 

মধুখালী উপজেলার পঞ্চপল্লীর  ঘটনাস্থল পরিদর্শনে দুই মন্ত্রী
‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ বিশ্বরেকর্ড গড়ার দ্বারপ্রান্তে বাংলাদেশ
সদরঘাটে দুর্ঘটনা:৫ কর্মী পুলিশ হেফাজতে
সর্বশেষ সংবাদ