ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
রাজবাড়ীতে আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে সংসদ সদস্যর ইফতার মাহফিল
  • আসাদুজ্জামান নুর
  • ২০২২-০৪-০৯ ১৪:২৬:২০

রাজবাড়ী সদর উপজেলা ও পৌর এলাকার দলীয় নেতাকর্মীদের নিয়ে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলীর উদ্যোগে গতকাল ৯ই এপ্রিল ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

  শহরের পান্না চত্ত্বরের পালকি চাইনিজ রেস্টুরেন্টে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলের পূর্বে জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী, সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার এবং সহ-সভাপতি ও রাজবাড়ী পৌরসভার সাবেক মেয়র মহম্মদ আলী চৌধুরী বক্তব্য রাখেন। 

  এতে নাতে রাসূল পরিবেশন করেন জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি হেদায়েত আলী সোহ্রাব এবং অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক এডঃ সফিকুল হোসেন সফিক। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন রাজবাড়ীর আটাশ কলোনী জামে মসজিদের ইমাম মাওলানা সেলিম দেওয়ান। 

 মোনাজাতে প্রধানমন্ত্রী শেক হাসিনা ও তার পরিবার এবং সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলীর পরিবারসহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীর সুস্থতা এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া করা হয়। 

  এ সময় জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি প্রফেসর ফকরুজ্জামান মুকুট, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক এডঃ শফিকুল আজম মামুন, সাবেক আইন বিষয়ক সম্পাদক এডঃ উমা সেন, সাবেক দপ্তর সম্পাদক শেখ গোলাম মোস্তফা বাচ্চু, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি প্রদীপ্ত চক্রবর্তী কান্ত, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আবুল হোসেন, রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সভাপতি এডঃ উজির আলী শেখ, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রমজান আলী খান, সাধারণ সম্পাদক ও মূলঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ ওয়াহিদুজ্জামান, সদর উপজেলা যুবলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান শরীফ, সাধারণ সম্পাদক ও আলীপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শওকত হাসানসহ সদর উপজেলা ও পৌর এলাকার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং দলীয় ইউপি চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।  

রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে মহান মে দিবসে র‌্যালী-আলোচনা সভা
রাজবাড়ীতে দুই ব্যাংকের  প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
সর্বশেষ সংবাদ