ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
গোয়ালন্দে নারী শিশু বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক উদ্বোধন এবং ঘর হস্তান্তর
  • মইনুল হক মৃধা
  • ২০২২-০৪-১০ ১৪:৫২:৫৪

সারা দেশের ন্যায় রাজবাড়ী জেলার গোয়ালন্দ ঘাট থানায় নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক উদ্বোধন এবং গৃহহীনের জন্য নির্মিত ১টি ঘর হস্তান্তর করা হয়েছে। 
  গতকাল ১০ই এপ্রিল বেলা ১১টার দিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে দেশব্যাপী এই কার্যক্রমের উদ্বোধন করেন। 
  এ উপলক্ষ্যে গোয়ালন্দ ঘাট থানার হলরুমে অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মাঈন উদ্দিন চৌধুরী, গোয়ালন্দ উপজেলা পরিষদের  চেয়ারম্যান আলহাজ্ব মোস্তফা মুন্সী, গোয়ালন্দ পৌরসভার মেয়র নজরুল ইসলাম মন্ডল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীন, সহকারী কমিশনার(ভূমি) মোঃ রফিকুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুস সামাদ মোল্লা, গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার, উজানচর ইউপির চেয়ারম্যান গোলজার হোসেন মৃধা, দৌলতদিয়া ইউপির চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল, দেবগ্রাম ইউপির চেয়ারম্যান হাফিজুল ইসলাম, ছোটভাকলা ইউপির চেয়ারম্যান আমজাদ হোসেন ও সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 
  প্রধানমন্ত্রীর উদ্বোধন অনুষ্ঠানের পর দুপুরে গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদারসহ থানা পুলিশের একটি দল উজানচর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ভোলাই মাতুব্বর পাড়া এলাকায় নির্মিত ঘর হতদরিদ্র আরজু বেগমের কাছে হস্তান্তর করেন। 

 

পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ