ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
বালিয়াকান্দির নারুয়ায় স্কুলে বঙ্গবন্ধুকে নিয়ে লেখা বই উপহার দিলেন ইউপি চেয়ারম্যান
  • তনু সিকদার সবুজ
  • ২০২২-০৪-১৮ ১৪:৩১:৪৮

ছাত্র-ছাত্রীদের বঙ্গবন্ধু সম্পর্কে জানার লক্ষ্যে স্কুলে বঙ্গবন্ধুকে নিয়ে লেখা শতাধিক বই উপহার দিয়েছেন রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহুরুল ইসলাম।

  গতকাল ১৮ই এপ্রিল দুপুরে নারুয়া ইউনিয়নের মুনছুর আলী উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে তিনি এই বইগুলো প্রদান করেন। এছাড়াও বইগুলো রাখার জন্য তিনি ২টি কাঠের আলমারী প্রদান করেছেন। 

  এ সময় মুনছুর আলী উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক তুহিনুর রহমান এবং সহকারী শিক্ষক-শিক্ষিকাগণসহ ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন। 

  বইগুলোর মধ্যে রয়েছে- কারাগারের রোজনামচা, বঙ্গবন্ধুর আন্দোলন কৌশল ও হরতাল, ডাকটিকেট ও মুদ্রায় বঙ্গবন্ধু, বঙ্গবন্ধু ও চলচ্চিত্র, বঙ্গবন্ধুর সমবায় ভাবনা, শেখ মুজিব একটি লাল গোলাপ, ৭ই মার্চের ভাষণ কেন বিশ্ব ঐতিহ্য সম্পদ, বঙ্গবন্ধু মুক্তিযুদ্ধ বাংলাদেশ, স্বাধীনতার পথে বঙ্গবন্ধু, উপন্যাসে বঙ্গবন্ধুসহ শতাধিক বই।

  এ ব্যাপারে নারুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম বলেন, শিক্ষার্থীরা বইগুলো পড়ে বঙ্গবন্ধুর সম্পর্কে জানতে পারবে। তাদের মধ্যে দেশের প্রতি ভালোবাসা সৃষ্টি হবে। তাই বইগুলো প্রদান করলাম। 

 রাজবাড়ীতে ছাত্রলীগের উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ
বালিয়াকান্দিতে চলাচলকারী অবৈধ যানবাহন  প্রতিনিয়ত ঘটাচ্ছে দুর্ঘটনা॥নির্বিকার প্রশাসন
রাজবাড়ী জেলা নির্মাণ শ্রমিকের উদ্যোগে মহান মে দিবস পালিত
সর্বশেষ সংবাদ