ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে বালিয়াকান্দিতে ইফতার-দোয়া মাহফিল
  • তনু সিকদার সবুজ
  • ২০২২-০৪-১৯ ১৪:৩৬:৫৪

আওয়ামী লীগের সহযোগী সংগঠন কৃষক লীগের ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

  বালিয়াকান্দি উপজেলা কৃষক লীগের আয়োজনে গতকাল ১৯শে এপ্রিল বিকালে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

  ইফতার পূর্ব আলোচনা পর্বে উপজেলা কৃষক লীগের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলামের সভাপতিত্বে ও সদস্য সচিব মোফাজ্জেল হোসেন মিঠুর সঞ্চালনায় জেলা কৃষক লীগের আহ্বায়ক আবু বককার খান, যুগ্ম-আহ্বায়ক মোস্তফা মাহমুদ হেনা মুন্সী, বিপ্লবমুক্ত বিশ্বাস, সদস্য মাসুদ মোল্লা, বালিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, উপজেলা কৃষক লীগের যুগ্ম-আহ্বায়ক আব্দুল মতিন, উপজেলা শ্রমিক লীগের সভাপতি ইদ্রিস আলী ফকির, বালিয়াকান্দি সদর ইউনিয়ন কৃষক লীগের সভাপতি জয়নাল আবেদীন, বহরপুর ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আল শাহারিয়ার রোকন প্রমুখ বক্তব্য রাখেন।

  ইফতার ও দোয়া মাহফিল শেষে কেক কেটে সংগঠনের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়। এর আগে সকালে উপজেলা কৃষক লীগের পক্ষ থেকে উপজেলা পরিষদ চত্ত্বরে স্থাপিত বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করা হয়। 

পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ