ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
ব্রেইন স্ট্রোক করে ভারতে ৭৭দিন চিকিৎসা শেষে ঢাকায় ফিরেছেন কাজী ইরাদত আলী
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-০৫-০৯ ১৫:০২:৫৮

ব্রেইন স্ট্রোক করার পর দীর্ঘ ৭৭দিন ভারতে চিকিৎসা শেষে সুস্থ্য হয়ে দেশে ফিরেছেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী।

  গতকাল ৯ই মে সন্ধ্যা সোয়া ৬টার দিকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইটে তিনি ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আসেন। বিমানবন্দরের ভিআইপি টার্মিনালে জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম তাকে স্বাগত জানান।

  এ সময় রাজবাড়ী পৌরসভার মেয়র মোঃ আলমগীর শেখ তিতু, গোয়ালন্দ পৌরসভার মেয়র মোঃ নজরুল ইসলাম মন্ডল, জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক অরূপ দত্ত হলি, পাংশা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি দীপক কুন্ডু ও রাজবাড়ী সদর উপজেলা যুবলীগের সভাপতি মোঃ মোস্তাফিজুর রহমান শরীফসহ নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন। 

  সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম জানান, দীর্ঘদিন ভারতের দিল্লীর ম্যাক্স হাসপাতালে চিকিৎসা শেষে সুস্থ হয়ে কাজী ইরাদত আলী দেশে ফিরেছেন। ফ্লাইট থেকে হুইল চেয়ার ছাড়াই তিনি পায়ে হেঁটে নেমেছেন। আপাতত কিছুদিন তিনি ঢাকাতেই থাকবেন। এরপর রাজবাড়ীতে যাবেন। তার শারীরিক সামান্য কিছু সমস্যা রয়েছে। সেগুলোর আরোগ্য কামনায় তিনি সবার দোয়া কামনা করেন।

  তবে অপর একটি সূত্র জানায়, ঢাকায় কিছুদিন অবস্থানের পর তিনি ফলোআপ চিকিৎসার জন্য সিঙ্গাপুরে যাবেন সেখানে থেকে ফেরার পরে রাজবাড়ীতে আসবেন।  

  উল্লেখ্য, কাজী ইরাদত আলী গত ১৮ই ফেব্রুয়ারী সকালে রাজবাড়ী শহরের সজ্জনকান্দা এলাকার নিজ বাড়ীতে ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হন। ওই দিনই দুুপুরে এয়ার অ্যাম্বুলেন্সযোগে তাকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। এরপর ২১শে ফেব্রুয়ারী সন্ধ্যা সোয়া ৭টায় সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ভারতের দিল্লীর ম্যাক্স হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে মহান মে দিবসে র‌্যালী-আলোচনা সভা
রাজবাড়ীতে দুই ব্যাংকের  প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
সর্বশেষ সংবাদ