ঢাকা শনিবার, মে ২৮, ২০২২
বাড়ীতে প্রবেশ পথ বেড়া দিয়ে আটকানোয় অবরুদ্ধ সাবেক ইউপি সদস্যের পরিবার
  • শেখ রনজু আহাম্মেদ
  • ২০২২-০৫-১৪ ০১:৩৫:১৪

রাজবাড়ী সদর উপজেলার বানীবহ ইউনিয়নের ছোট রঘুনাথপুর গ্রামে বসত বাড়ীর প্রবেশ পথ বেড়া দিয়ে বন্ধ করে দেয়ায় অবরুদ্ধ হয়ে পড়েছে সাবেক ইউপি সদস্য হাবিবুর রহমানের পরিবার।

  জানা গেছে, শিশুদের বিরোধের জেরে প্রতিবেশী জাকির সরদার গত ১লা মে হাবিবুর রহমানের বাড়ীর প্রবেশ পথে বাঁশের বেড়া দিয়ে বন্ধ করাসহ গাছের চারা রোপণ করে। গতকাল ১৩ই তে থেকে সেখানে আবার টিনের ঘর উত্তোলন করা শুরু করেছে। অবরুদ্ধ বাড়ীর ৪টি পরিবারের ২জন প্রতিবন্ধী, স্কুল শিক্ষার্থীসহ ৩০ জন বাসিন্দা বাড়ী থেকে স্বাভাবিকভাবে বের হতে ও প্রবেশ করতে পারছে না। 

  এ ব্যাপারে প্রতিকার চেয়ে সাবেক ইউপি সদস্য হাবিবুর রহমান গত ৯ই মে বানীবহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের নিকট লিখিত অভিযোগ দায়ের করেন। 

  অভিযুক্ত জাকির সরদার বলেন, আমার বাপ-দাদার জমির উপর দিয়ে কাউকে যেতে দিবো না। আমি আমার জমিতে বেড়া দিয়ে গাছ রোপণ করেছি, এখন ঘর উঠাচ্ছি। তারা কীভাবে চলাচল করবে আমি জানি না।

  বানীবহ ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের সদস্য শুকুর মোল্লা জানান, বিষয়টি নিয়ে ইউপি চেয়ারম্যান শেফালী আক্তারসহ ৮ জন ইউপি সদস্য ওই বাড়ীতে যাই। তারা পথ বন্ধ করে দিয়েছে এবং আর ওইপথ দিয়ে চলাচল করতে দিবে না বলে জানিয়ে দিয়েছে। ফলে পরিবারটি এখন অবরুদ্ধ হয়ে পড়েছে। 

  রাজবাড়ী সদর উপজেলা নির্বাহী অফিসার মার্জিয়া সুলতানা বলেন, এ ধরনের কোন অভিযোগ পাইনি। পেলে খতিয়ে দেখে ব্যবস্থা নেয়া হবে।

নানা আয়োজনে রাজবাড়ী ব্লাড ডোনার্স ক্লাবের দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
পদ্মা সেতু হওয়ার পর ড.ইউনুসের মুখে কথা নেই---তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ
দুই দিনের সফরে রাজবাড়ীতে আসছেন বিভাগীয় কমিশনার
সর্বশেষ সংবাদ