ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীতে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন
  • শেখ মামুন
  • ২০২০-০৭-২৭ ১৫:২৩:০১
আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা ২৬তম বার্ষিকী উপলক্ষে রাজবাড়ী জেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে গতকাল ২৭শে জুলাই সকালে দোয়া ও মোনাজাত করা হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ীতে নানা আয়োজনে আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা ২৬তম বার্ষিকী পালিত হয়েছে। 
  এ উপলক্ষে রাজবাড়ী জেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে গতকাল ২৭শে জুলাই সকালে জেলা আওয়ামী লীগ কার্যালয় প্রাঙ্গণে প্রথমে জাতীয় ও সংগঠনের পতাকা উত্তোলন করা হয়। এরপর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ শেষে দলীয় কার্যালয় প্রাঙ্গণের মঞ্চে অনুষ্ঠিত হয় সংক্ষিপ্ত আলোচনা সভা। 
  জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাফিজুর রহমান হাফিজের সভাপতিত্বে আলোচনা সভায় জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক শেখ মোঃ উজ্জ্বল, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আব্দুস সামাদ, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ওহাব সরদার, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম রুবেল, রাজবাড়ী পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইফতি হক সৌরভ ও সাধারণ সম্পাদক ইমরান সরদার প্রমুখ বক্তব্য রাখেন। বক্তাগণ বঙ্গবন্ধুর স্বপ্ন ও প্রধানমন্ত্রীর ভিশন বাস্তবায়নে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান। 
  আলোচনা সভার শেষে জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমান আনিছসহ জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের অসুস্থ নেতাকর্মীদের সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন আটাশ কলোনী জামে মসজিদের ইমাম মাওলানা মোঃ সেলিম দেওয়ান।         

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ