ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
উপার্জনের একমাত্র অবলম্বন ভ্যান হারিয়ে বিপাকে হিরু
  • আশিকুর রহমান
  • ২০২২-০৫-২০ ১৪:১৯:০৪

উপার্জনের একমাত্র অবলম্বন ব্যাটারী চালিত ভ্যান হারিয়ে বিপাকে পড়েছে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার সোনাপুর কামারদাহ গ্রামের হিরু বিশ্বাস(৩৫)। 
  গত ১৩ই মে দুপুরে রাজবাড়ী সদর হাসপাতালের সিসি ক্যামেরার আওতা থেকে তার ভ্যানটি চুরি হয়ে যায়। ভ্যানটি উদ্ধারের জন্য রাজবাড়ী থানায় অভিযোগ করার পর ৬দিন পার হলেও কোন ফল না পেয়ে হতাশ হয়ে ঘুরছে সে। 
  হিরু বিশ্বাস জানায়, গত ১৩ই মে সে তার ভ্যানে করে তার স্ত্রী ও এক আত্মীয়কে নিয়ে রাজবাড়ী সদর হাসপাতালে কুকুরের কামড়ের ভ্যাকসিন নিতে যায়। বেলা ১২টার দিকে হাসপাতালে আউটডোরের সামনে ভ্যানটি রেখে ভিতরে ডাক্তার দেখানোর স্লিপ কাটতে যায়। এর ১০ মিনিট পর তিনি স্লিপ নিয়ে বাইরে এসে দেখে তার ভ্যান গাড়ীটি নেই। চোরেরা তার ৬০ হাজার টাকা দামের ভ্যানের তালা ভেঙে চুরি করে নিয়ে গেছে। তাৎক্ষণিক সে ৯৯৯ নম্বরে ফোন করলে সেখান থেকে রাজবাড়ী থানার ডিউটি অফিসারের নম্বর দিয়ে থানায় যোগাযোগ করতে বলা হয়। এরপর সে হাসপাতাল কর্তৃপক্ষের কাছে সিসি ক্যামেরার ফুটেজ দেখতে চাইলে তারা পরের দিন যেতে বলে। পরের দিন ১৪ই মে সকাল সাড়ে ১০টার দিকে সে হাসপাতালে গেলে হাসপাতাল কর্তৃপক্ষ সজীব নামে এক স্টাফকে সিসি ক্যামেরার ফুটেজ দেখানোর নির্দেশ দেয়। কিন্তু সজীব তাকে জানায় যে ১২ই মে সকাল পৌনে ১২টা থেকে ১৪ই মে দুপুর ১২টা পর্যন্ত কোন সিসি ফুটেজ নেই। পরে নিরুপায় হয়ে সে ভ্যানটি উদ্ধারের জন্য রাজবাড়ী থানায় লিখিত অভিযোগ দায়ের করে। কিন্তু ৬দিন পার হলেও থানা কর্তৃপক্ষ তার ভ্যানটি উদ্ধার করে দিতে পারেনি। তার মেরুদন্ডে সমস্যা থাকার কারণে সে কোন ভারী কোন কাজ করতে পারে না। যে কারণে ভ্যানটি চালিয়ে সে সংসার চালাাে। কিন্তু সেটি চুরি হওয়ায় সে তার স্ত্রী ও চতুর্থ শ্রেণীতে পড়ুয়া ছেলেকে নিয়ে তিনি বিপাকে পড়েছে। এ অবস্থায় সে ভ্যানটি উদ্ধার করে দেয়ার জন্য রাজবাড়ী থানা পুলিশের প্রতি বিশেষভাবে অনুরোধ জানায়।  

 

ফরিদপুর রেল স্টেশনে চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ দাবীতে অবস্থান কর্মসূচি
আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
সর্বশেষ সংবাদ