ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
রাজবাড়ীতে অ্যাক্রোবেটিক প্রশিক্ষণ কেন্দ্রে অ্যাক্রোবেটিক প্রদর্শনী শুরু
  • আসাদুজ্জামান নুর
  • ২০২২-০৫-২০ ১৪:২৬:৩৬

রাজবাড়ী জেলা প্রশাসন ও জেলা শিল্পকলা একাডেমীর সহযোগিতায় রাজবাড়ী অ্যাক্রোবেটিক প্রশিক্ষণ কেন্দ্রে মাসিক অ্যাক্রোবেটিক প্রদর্শনী শুরু হয়েছে। 
  গতকাল ২০শে মে বিকাল ৫টায় রাজবাড়ীর শ্রীপুরস্থ (জেলা নির্বাচন অফিসের পাশে) অ্যাক্রোবেটিক প্রশিক্ষণ কেন্দ্রে অ্যাক্রোবেটিক প্রদর্শনীর উদ্বোধন অনুষ্ঠিত হয়। 
  অতিথি হিসেবে জেলা প্রশাসক ও জেলা শিল্পকলা একাডেমীর সভাপতি আবু কায়সার খান, পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ মাহাবুর রহমান শেখ, অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) জয়ন্তী রূপা রায়, সদর উপজেলা নির্বাহী অফিসার মার্জিয়া সুলতানা, জেলা নির্বাচন অফিসার মাসুদুর রহমান, জেলা প্রশাসনের এনডিসি মোঃ আসাদুজ্জামান, সহকারী কমিশনার বিপুল শিকদার, শিবরাজ চৌধুরী, মোঃ সাইদুল ইসলাম, জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক অসীম কুমার পাল, জেলা কালচারাল অফিসার পার্থ প্রতিম দাসসহ সরকারী দপ্তরের কর্মকর্তাগণ ও বিভিন্ন শ্রেণী-পেশার ৪শতাধিক দর্শক মনোজ্ঞ এই অ্যাক্রোবেটিক প্রদর্শনী উপভোগ করেন। সাধারণ দর্শকদের জন্য প্রদর্শনীর টিকেট মূল্য ছিল ৫০ টাকা।
  জেলা কালচারাল অফিসার পার্থ প্রতিম দাস জানান, জুন থেকে প্রতি মাসের প্রথম শুক্রবার এই অ্যাক্রোবেটিক প্রদর্শনী অনুষ্ঠিত হবে।

 

ফরিদপুর রেল স্টেশনে চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ দাবীতে অবস্থান কর্মসূচি
আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
সর্বশেষ সংবাদ