ঢাকা শনিবার, এপ্রিল ২০, ২০২৪
ভুল অপারেশন করে রোগী মেরে ফেলা আর মার্ডারের মধ্যে কোন পার্থক্য নাইঃ জিল্লুল হাকিম
  • শামীম হোসেন
  • ২০২২-০৫-২৬ ১৫:৩৬:০২
রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম গত ২৪শে মে পাংশা উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদের হলরুমে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভায় বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা প্রশাসনের আয়োজনে গত ২৪শে মে দুপুরে উপজেলা পরিষদের হলরুমে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়। 
  পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ আলীর সভাপতিত্বে সভায় কমিটির প্রধান উপদেষ্টা রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম, সংরক্ষিত মহিলা আসনের(৩৪০) সংসদ সদস্য এডঃ খোদেজা নাসরিন আক্তার হোসেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ, ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাস, সহকারী কমিশনার(ভূমি) নুজহাত তাসনীম আওন, পাংশা থানার ওসি মাসুদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় উপজেলার বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তা ও ইউপি চেয়ারম্যানগণসহ কমিটির সদস্যগণ উপস্থিত ছিলেন। 
  সভায় প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম বলেন, পাংশায় যে সমস্ত অনিবন্ধিত ও অননুমোদিত ক্লিনিক রয়েছে সেগুলোতে সঠিকভাবে চিকিৎসা হয় না। সেগুলো বন্ধ করার ব্যবস্থা নিতে হবে। কয়েকদিন আগে পাংশার মদিনা ক্লিনিকে ভুল চিকিৎসার জন্য একজন প্রসূতি নারীর মৃত্যু হয়েছে। এর আগেও মদিনা ক্লিনিকে ভুল অপারেশনের কারণে রোগী মারা গেছে। মানুষ মারা যাওয়ার পরে দেখা যায় ২-৩ লাখ টাকা দিয়ে সমাধান করে ফেলে। এসব মানুষের মৃত্যু হয় অনাভিজ্ঞ ডাক্তারের ভুল চিকিৎসার কারণে। ভুল অপারেশন করে রোগী মেরে ফেলা আর মার্ডারের মধ্যে কোন পার্থক্য নাই। এ জন্য ক্লিনিক কর্তৃপক্ষ ও অপারেশন করা ডাক্তারের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা দরকার।

রাজবাড়ীতে নবম বাংলা উৎসবের দ্বিতীয় দিনে গুণীজন সংবর্ধনা ও পুরষ্কার বিতরণ
রাজবাড়ী পুলিশের উদ্যোগে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
রাজবাড়ীর অন্তার মোড়ে পদ্মা নদীতে গোসল করতে ডিপ্লোমা শিক্ষার্থীর মৃত্যু
সর্বশেষ সংবাদ