ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
দৌলতদিয়ায় যানবাহনের চাপ নেই॥গাড়ীর অপেক্ষায় ফেরী!
  • মইনুল হক মৃধা
  • ২০২২-০৫-২৮ ১৪:৩৯:০৩

হঠাৎ করে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে যানবাহনের চাপ কমে চিরাচরিত চিত্র পাল্টে গেছে। গাড়ী ফেরীর জন্য নয়, বরং ফেরীগুলোই গাড়ীর জন্য অপেক্ষা করছে।
  গতকাল ২৮শে মে দুপুরে সরেজমিনে ঘাট এলাকা ঘুরে দেখা গেছে, ঘাট এলাকা একদম ফাঁকা। কোন সিরিয়াল নেই। যানবাহনগুলো ঘাটে এসে সরাসরি ফেরীতে উঠে যাচ্ছে।
  দৌলতদিয়ার ৫নং ফেরী ঘাটে বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান ও ৬নং ফেরী ঘাটে হাসনা হেনা নামে ২টি ফেরী গাড়ীর জন্য অপেক্ষা করতে দেখা যায়। দু’একটি করে প্রাইভেট কার, মাইক্রোবাস ও অ্যাম্বুলেন্স, ট্রাক ও অন্যান্য যানবাহন এসে সাথে সাথেই ফেরীতে উঠে যাচ্ছে।
  গোপালগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী দিগন্ত পরিবহন বাসের চালক হাসান বলেন, ঘাটে এসে সরাসরি ফেরীতে উঠতে পেরে ভালো লাগছে। সাধারণত দৌলতদিয়া ফেরী ঘাটে এমন চিত্র দেখা যায় না।
  যশোর থেকে ছেড়ে আসা নারায়ণগঞ্জগামী ধান বোঝাই একটি ট্রাকের চালক কাইউম বলেন, ভেবেছিলাম ঘাটে দীর্ঘ সময় অপেক্ষা করতে হবে। কিন্তু এসে দেখি ফেরীই গাড়ীর জন্য অপেক্ষা করছে।
  বিআইডব্লিউটিসির দৌলতদিয়া ঘাট শাখার ব্যবস্থাপক (বাণিজ্য) শিহাব উদ্দিন বলেন, বর্তমানে এই নৌরুটে ২০টি ফেরী চলাচল করছে। কয়েকদিন হলো ঘাটে যানবাহনের চাপ খুবই কম। ফেরীগুলোকেই গাড়ীর জন্য অপেক্ষা করতে হচ্ছে।

পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ