ঢাকা শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
কালুখালীতে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪১তম মৃত্যু বার্ষিকী পালিত
  • ফজলুল হক/রাকিবুল ইসলাম
  • ২০২২-০৫-৩০ ১৫:৩৯:৩৪
সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪১তম মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে কালুখালী উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে গতকাল ৩০শে মে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার কালুখালীতে গতকাল ৩০শে মে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪১তম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। 
  এ উপলক্ষে কালুখালী উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে রাজবাড়ী জেলা বিএনপির সদস্য ও কালুখালী উপজেলা বিএনপির সাবেক আহবায়ক লায়ন এডঃ আব্দুর রাজ্জাক খানের সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
  অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপজেলা বিএনপির সাবেক সদস্য সচিব মোসলেম উদ্দিন মিয়া, বিএনপি নেতা জিয়াউর রহমান জিরু, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি শাহাদত হোসেন সাইফুল, সাবেক বোয়ালিয়া ইউপি চেয়ারম্যান আব্দুর রহমান ভেন্ডার, জাহাঙ্গীর আলম জুলু, নজরুল ইসলাম, মোঃ জিল্লুর রহমান, বাবলু মাষ্টার, শাজাহান আলী, মোঃ আব্দুল খালেক, উপজেলা যুবদলের আহবায়ক মোঃ জিল্লুর রহমান, সদস্য সচিব ডাঃ জাকির হোসেন, মোঃ আনিসুর রহমান মোল্লা, আরশেদ আলী, মোঃ জাহাঙ্গীর সরদার ও বাবুল হোসেনসহ বিভিন্ন ইউনিয়নের যুবদল, ছাত্রদল ও বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন। 
  আলোচনা শেষে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাওলানা আব্দুল মালেক।

গোয়ালন্দে প্রবাসী সবুজ হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবীতে মানববন্ধন
গোয়ালন্দে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামী গ্রেপ্তার
 কালুখালীতে ভোক্তা অধিকারের অভিযানে দুই প্রতিষ্ঠানকে ১০হাজার টাকা জরিমানা
সর্বশেষ সংবাদ