ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
পাংশায় মাইক্রাবাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত
  • শামীম হোসেন
  • ২০২২-০৬-০৪ ১২:১৫:২২
মাইক্রোবাসের ধাক্কায় নিহত অমিত কুমার হালদার ওরফে ভোলা

রাজবাড়ী জেলার পাংশায় মাইক্রোবাসের ধাক্কায় অমিত কুমার হালদার ওরফে ভোলা(৩৫) নামে এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে।
  গতকাল ৩রা জুন সকাল ১০টার দিকে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের পাংশা উপজেলাধীন আজিজ সরদারের বাসস্ট্যান্ডের পূর্ব পাশে সুগন্ধা ফিলিং স্টেশনের সামনে এই দুর্ঘটনা ঘটে। 
  নিহত আমিত কুমার হালদার ওরফে ভোলা রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউনিয়নের জৌকুড়া গ্রামের নরেন হালদারের ছেলে এবং চন্দনী ইউনিয়ন আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক ছিলেন।
  জানা গেছে, অমিত কুমার হালদার ওরফে ভোলা মোটর সাইকেলের পিছনের সিটে বসা ছিলেন। আরেকজন মোটর সাইকেলটি চালাচ্ছিলেন। মহাসড়ক থেকে সুগন্ধা ফিলিং স্টেশনে ঢোকার সময় পিছন থেকে দ্রুতগতির একটি মাইক্রোবাস মোটর সাইকেলকে ধাক্কা দিলে অমিত কুমার হালদার ওরফে ভোলা মোটর সাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে সেখান থেকে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তবে দুর্ঘটনায় মোটর সাইকেলের চালকের কোন ক্ষতি হয়নি। 
  পাংশা হাইওয়ে থানার ওসি লিয়াকত হোসেন জানান, দুর্ঘটনা কবলিত মাইক্রোবাস ও মোটর সাইকেলটি তাদের হেফাজতে রয়েছে। মাইক্রোবাসের চালক পালিয়ে রয়েছে।

 

বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
আসন্ন পাংশা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা
সর্বশেষ সংবাদ